Top
সর্বশেষ
চুয়াডাঙ্গায় তেলবাহী ট্রেনের ৮টি ট্যাঙ্কার লাইনচ্যুত এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা

শাহজাদপুরে লেগুনার ধাক্কায় যুবকের মর্মান্তিক মৃত্যু

০৪ মে, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরে লেগুনার ধাক্কায় এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত যুবকের নাম পিয়াস (২১), সে পৌর শহরের শক্তিপুর পশ্চিম পাড়ার আজমত শেখের ছেলে।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, সোমবার (০৩ মে) রাত আনুমানিক ৭ ঘটিকার সময় বগুড়া-নগরবাড়ী মহাসড়কের পারকোলা নামক স্থানে পিয়াস সিএনজি থেকে নেমে ভাড়া দেওয়ার সময় পিছন থেকে আসা একটি লেগুনা পিয়াস কে সজোরে ধাক্কা দিলে সে আহত হয়। পরে স্থানীয়রা পিয়াসকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক পিয়াসকে শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। পরবর্তীতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নেওয়ার পথে রাত আনুমানিক ৯ টার দিকে পিয়াস মৃত্যুবরণ করেন।

শেয়ার