Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ভৈরব নদ থেকে মাথা ও দুই হাত বিহীন লাশ উদ্ধার

০৫ মে, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ণ
ভৈরব নদ থেকে মাথা ও দুই হাত বিহীন লাশ উদ্ধার
যশোর প্রতিনিধি :

যশোরের অভয়নগর উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের ধুলগ্রামের ভৈরবনদের গোডাইন ঘাট থেকে মাথা ও দুই হাত বিহীন (৫০) অজ্ঞাত এক ব্যাক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে অভয়নগর নৌ পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে লাশটি উদ্ধার করা হয়। এসময় মৃতের শরীর থেকে বিচ্ছিন্ন বাম হাতও উদ্ধার করেছে নৌ পুলিশ।

অভয়নগর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ আসাদুজ্জামান জানান সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের ধুলগ্রামের ভৈরবনদের গোডাইন ঘাটে মাথা ও দুই হাত বিহীন অজ্ঞাত (৫০) এক ব্যাক্তির অর্ধ গলিত লাশ ভৈরবনদের পানিতে ভাসতে দেখে স্থানীয়রা নৌ পুলিশ কে খবর দিলে নৌ পুলিশ ঘটনা স্থলে গিয়ে নিহতের অর্ধগলিত লাশটি উদ্ধার করে।

পরে অভয়নগরের উত্তর দেয়াপাড়ার ভৈরব নদ থেকে হিতের শরীর থেকে বিচ্ছিন্ন বাম হাতটিও উদ্ধার করে পুলিশ। এসআই মো: আসাদুজ্জামান আরো জানান ধারণা করা হচ্ছে ২/৩ আগে কে বা কাহারা হত্যার পর লাশটি ভৈরব নদের পানিতে ফেলে দিয়েছে। নিহতের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের মরদেহ নৌ পুলিশ ফাঁড়িতে ছিল এবং এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহনের প্রস্তুতি চলছিল।

শেয়ার