Top
সর্বশেষ
চুয়াডাঙ্গায় তেলবাহী ট্রেনের ৮টি ট্যাঙ্কার লাইনচ্যুত এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা

চুয়াডাঙ্গার দামুড়হুদায়‌ বিদ্যুৎস্পৃষ্ট দুই সন্তানের জননী নিহত

০৫ মে, ২০২১ ১২:২০ অপরাহ্ণ
চুয়াডাঙ্গার দামুড়হুদায়‌ বিদ্যুৎস্পৃষ্ট দুই সন্তানের জননী নিহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার দক্ষিণ চাঁদপুর গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নাসরিন খাতুন (৩০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (০৪ মে) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত নাসরিন খাতুন ওই গ্রামের সেলিমের স্ত্রী। তিনি দুই সন্তানের জননী। ঘটনার পর নাসরিনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নাসরিনের স্বামী সেলিম বলেন, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে আমার চায়ের দোকান বন্ধ করে বাড়ি ফিরি। এসে দেখি ঘরের মেঝেতে নাসরিনের নিথর দেহ পড়ে আছে।আমার স্ত্রী দর্জির কাজ করতো। দুপুরে ঘরের বাল্ব কেটে গেলে বিকেলে আমার দোকান থেকে একটি বাল্ব নিয়ে আসে আমার স্ত্রী। বাল্বটি লাগানোর সময় বিদ্যুৎস্পষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আমার দুই ছেলে। এ সময় বাড়িতে তারা কেউ ছিল না। পরে আমার স্ত্রীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান জানান, পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করা হয়। তার হাতে বিদ্যুৎস্পষ্টের একটি কালো দাগ আছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

শেয়ার