Top
সর্বশেষ
চুয়াডাঙ্গায় তেলবাহী ট্রেনের ৮টি ট্যাঙ্কার লাইনচ্যুত এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা

আমতৈল বাজারে আগুন লেগে ভষ্মিভুত মুদী দোকান

০৫ মে, ২০২১ ১:০৯ অপরাহ্ণ
আমতৈল বাজারে আগুন লেগে ভষ্মিভুত মুদী দোকান
মাগুরা প্রতিনিধি :

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার আমতৈল বাজারে মঙ্গলবার বিকালে অগ্নিকান্ডে একটি মুদী দোকান পুড়ে ভষ্মিভুত হয়েছে। এতে অন্তত দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ওই দোকানের মালিক মাসুদ মিয়া।

মঙ্গলবার (৪ মে) বিকেলে আমতৈল বাজারের মসজিদ মার্কেটের ১-নং দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলের দোকানীদের কাছ থেকে জানা যায়, দোকানী মাসুদ মিয়া মোমবাতি জ্বালিয়ে খেঁজুরের প্যাকেট করছিলো একপর্যায়ে মোমবাতির আগুন দোকানে থাকা পেট্রোলের বোতলে ধরে যায় এরপর পেট্রোলের আগুন দোকানের বিদ্যুৎ লাইনের সংস্পর্শে এলে মূহুর্তের মধ্যে আগুন সম্পূর্ণ্ দোকানে ছড়িয়ে পড়ে।

স্থানীয় জনতা আগুন নিয়ন্ত্রণে আনতে না পারলে সারঙ্গদিয়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে কিন্তু ততক্ষণে দোকানে থাকা সকল মালামাল পুড়ে ভষ্মিভুত হয়ে যায়।

 

শেয়ার