Top
সর্বশেষ
চুয়াডাঙ্গায় তেলবাহী ট্রেনের ৮টি ট্যাঙ্কার লাইনচ্যুত এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা

চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত

০৫ মে, ২০২১ ৩:৩২ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা সদরের আলোকদিয়া হাতিকাটায় তেল পাম্পের অদূরে মোটরসাইকেল এর সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হয়েছেন, বুধবার (৫ মে) দুপুর একটার সময় এ দুর্ঘটনা ঘটে, আহতদের স্থানীয়না তাৎক্ষনিক চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

আহতদের মধ্যে অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা আলফাজ উদ্দিন চুয়াডাঙ্গার ফার্মাপাড়ার মৃত্যু হাফিজুর রহমান ছেলে, ও তার সাথে থাকা মামুনুর, আহত মোঃ সিয়াম ২২ ও হাসান যশোরের নোয়াপাড়ারর অভয়নগরে গ্রামে বাসিন্দা। আহত চারজন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাটি নিশ্চত করে জানায়, বুধবার দুপুরের দিকে চুয়াডাঙ্গার হাতিকটার নিকট এ ঘটনাটি ঘটে। সেখানে মোটরসাইকেলে থাকা চার জন আহত হয়। আহতদের চিকিৎসা চলছে।

শেয়ার