Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিরাজগঞ্জে দরিদ্র কৃষকের ধান কেটে দিলো স্বেচ্ছাসেবক লীগ

০৫ মে, ২০২১ ৭:১২ অপরাহ্ণ
সিরাজগঞ্জে দরিদ্র কৃষকের ধান কেটে দিলো স্বেচ্ছাসেবক লীগ
সিরাজগঞ্জ প্রতিনিধি :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের আহবানে মহামারি করোনার ‘লকডাউন’ পরিস্থিতিতে সিরাজগঞ্জে বিপাকে পড়া কৃষক বাবুলের জমির ধান কেটে দিলো জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা। সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের হাসনা গ্রামের কৃষক বাবুলের ৪৪ শতক জমির ধান কেটে ঘরে তুলে দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মহামারি করোনার মধ্যে ধান কাটা নিয়ে বিপাকে পড়া কৃষকের ধান কেটে দেয়ার জন্য স্বেচ্ছাসেবক লীগ ও বাংলাদেশ ছাত্রলীগকে অতিসম্প্রতি নির্দেশ দিয়েছেন। এ নির্দেশনার প্রেক্ষিতে বুধবার (৫ মে) সকাল ৯টা থেকে ওই কৃষকের মৌসুমি ইরি বোরো ধান কেটে ঘরে তুলে দেয়া হয়েছে।

দেশের যেকোনো দূর্যোগ মোকাবেলায় সদা প্রস্তুত রয়েছে জেলা স্বেচ্ছাসেবক লীগ। তাদের এ কর্মসূচী অব্যাহত থাকবে বলে সাংবাদিকদের জানান তিনি। বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এমেলদা হোসেন দীপা ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলামের নেতৃত্বে ধাঁন কাটা কর্মসূচিতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা ও জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

কৃষক বাবুল হোসেন বলেন, এই দূর্যোগের মধ্যে এক বেলা পেট ভরে ভাত খাওয়াই দুস্কর হয়ে পড়েছে। তার উপর শ্রমিক সংকটের মধ্যে চড়া হাজিরা দিয়ে ক্ষেতের ফসল ঘরে তোলা এখন শুধু স্বপ্নের মতো। আমার ধান কেটে দেয়ায় আমি স্বেচ্ছাসেবক লীগের ভাইদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

শেয়ার