Top
সর্বশেষ

সুনামগঞ্জে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে স্বামী স্ত্রী খুন

১০ মে, ২০২১ ৬:১১ অপরাহ্ণ
সুনামগঞ্জে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে স্বামী স্ত্রী খুন
সুনামগঞ্জ (সিলেট) প্রতিনিধি :

সুনামগঞ্জের জামালগঞ্জে বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে ঝগড়া বিবাদের জের ধরে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন এক দম্পতি। নিহতের নাম আলমগীর হোসেন (৩২) এবং তার স্ত্রীর নাম মোর্শেদা বেগম (২৮)।

উপজেলার বেহেলী ইউনিয়নের আলীপুর গ্রামে রোববার রাত পৌঁনে ৯টায় এই মর্মস্পর্শি ঘটনা ঘটে। এই দম্পতির চার সন্তান রয়েছে। বড় ছেলের বয়স ৯ বছর। নিহতদের লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আলীপুর গ্রামের তাহের আলীর ছেলে আলমগীর হোসেনের সঙ্গে বাড়ির পাশের জায়গা বিক্রয় নিয়ে কিছুদিন হয় চাচাতো ভাই ঝনর মিয়ার ছেলে রাসেল মিয়ার দ্বন্দ্ব চলে আসছে। বিক্রয় করা জায়গায় বিদ্যুতের খুঁটি বসানো নিয়ে দুই ভাইয়ের পরিবারের মধে ২-৩ দিন হয় ঝগড়া বিবাদ চলছিল।

এর জের ধরে রোববার রাত আট টায় রাসেল মিয়া আলমগীর হোসেনের ঘরে ঢুকে তাকে ছুরিকাঘাত করে। এসময় আলমগীরের স্ত্রী মোর্শেদা বেগম ফেরানোর চেষ্টা করলে তাকেও ছুরিকাঘাত করে রাসেল মিয়া। গুরুতর আহত দুইজনকে জামালগঞ্জ হাসপাতালে নিয়ে আসার সময় পথেই তাদের মৃত্যু হয়। রাত পৌঁনে ৯ টায় জামালগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে ডাক্তাররা দুজনকেই মৃত ঘোষণা করেন।

জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, খুন হওয়া দম্পত্তির লাশ পুলিশি হেফাজতের পর ময়না তদন্তের পর স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে । খুনীকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

শেয়ার