Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

১১ মে, ২০২১ ১২:০৮ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সিরাজগঞ্জ প্রতিনিধি :

ঢাকা-বগুড়া মাহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের সামনে সোমবার সন্ধ্যায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

নিহত মোকাদ্দেস মন্ডল (৪৫) সমবায় পাম্পের মিটার ম্যান ও সলঙ্গা থানার হাটিপাড়া গ্রামের গোনজের আলী মন্ডলের ছেলে। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহজাহান আলী জানান, মোটরসাইকেলে করে মোকাদ্দেস পাম্প থেকে কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের সামনে বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুত্বর আহত অবস্থায় হাটিকুমরুল গোলচত্বর এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘাতক ট্রাকটি জব্দ করলেও চালক ও তার সহযোগী (হেলপার) পালিয়ে গেছে।

শেয়ার