Top
সর্বশেষ

ঈদের আগের রাতে সড়কে ঝড়লো স্বামীর প্রাণ আহত স্ত্রী

১৪ মে, ২০২১ ১:০৬ অপরাহ্ণ
ঈদের আগের রাতে সড়কে ঝড়লো স্বামীর প্রাণ আহত স্ত্রী
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল- নেকমরদ পাকা সড়কে ১৩ মে রাত দশটার দিকে মকবুল হোসেন (৭০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন এবং তাঁর স্ত্রী তাসলিমা ( ৫০) বেগম গুরুতর আহত হয়েছেন।

নিহত মকবুল হোসেন রাণীশংকৈল উপজেলার নেকমরদ গন্ডগ্রাম গ্রামের আম-পাথারি এলাকার মৃত আলহাজ্ব তসলিমউদ্দিনের ছেলে এবং আহত তাসলিমা নিহত মকবুল হোসেনের ছোট স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে ১৩ মে বৃহস্পতিবার রাত দশটার দিকে রাণীশংকৈল থেকে একটি কাঠভর্তি ট্রাক নেকমরদের দিকে যাচ্ছিল এবং ট্রাকের পিছনে একটি মোটা রশি ঝুলছিল। একই দিক থেকে মোটরসাইকেল আরোহী মকবুল ও তার স্ত্রী তাসলিমা আত্মীয়ের বাড়ি থেকে বাড়ি ফিরছিলেন। মীরডাঙ্গী বাজারের কাছে মকবুল ট্রাকটিকে অতিক্রম করতে গেলে গাড়ির ঝুলন্ত রশির সাথে প্যাঁচ লেগে দুজনেই রাস্তায় ছিটকে পড়ে। ট্রাকটি বুঝতে পেরে দ্রুত পালিয়ে যায়। এলাকার লোকজন গুরুতর আহত অবস্থায় মকবুল ও তার স্ত্রীকে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার মকবুলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত তাসলিমাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজে হাসপাতালে রেফার্ড করা হয়।

এ ব্যাপারে কর্তব্যরত ডা. চরন দাস অধিকারী বলেন, সড়ক দুর্ঘটনায় গুরতর আহত অবস্থায় দুটি রোগীর মধ্যে হাসপাতালে আনার আগেই মকবুল হোসেন মারা গেছেন। অপর রোগী তাসলিমাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

শেয়ার