Top
সর্বশেষ

মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ, শতাধিক আহত

১৮ মে, ২০২১ ৫:৫৭ অপরাহ্ণ
মোবাইলে গেম খেলাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ, শতাধিক আহত
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরে মঙ্গলবার (১৮ মে) মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে শতাধিক মানুষ আহত হয়েছে। আহতরা উপজেলার বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, উপজেলার কৈজুরী ইউনিয়নের পূর্ব চর-কৈজুরী গ্রামের স্থানীয় লতিফ মোল্লার ছেলে সুজন ও আব্দুল কাদেরের ছেলে আসাদুল মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলার সময় ঝগড়ায় লিপ্ত হয়। এরই জের ধরে ইভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পরে।

মঙ্গলবার আপোষ বৈঠকের সময় গোপালপুর গ্রামের বর্তমান ইউপি সদস্য চুন্নু্ মেম্বার ও প্রতিপক্ষ সাবেক ইউপি সদস্য গফুর শেখ এর সমর্থকরা দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় গোপালপুর, পূর্ব চর-কৈজুরী ও অজ্ঞাতা একটি জায়গায় দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের প্রায় শতাধিক মানুষ আহত হয়েছে।

সংবাদ পেয়ে শাহজাদপুর থানার বিপুল সংখ্যাক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন, শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল হোসেন, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, পরিদর্শক (তদন্ত) আনিছুর রহমান ও পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) আব্দুল মজিদ।

এই বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, মোবাইল গেম খেলাকে কেন্দ্র করে ইতিপূর্বে উভয়পক্ষের মাঝে বিবাদের সৃষ্টি হয়। মঙ্গলবার তৃতীয় পক্ষের মধ্যস্থতায় দুই পক্ষই আপোষ মিমাংসার লক্ষ্যে বৈঠক করার সময় উভয় পক্ষই সংঘর্ষে জড়িয়ে পরে। খবর পেয়ে দ্রুত অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।

শেয়ার