Top
সর্বশেষ

মানিকগঞ্জে ৪২ কেজি গাঁজা উদ্ধার, নারীসহ গ্রেফতার দুই

১৮ মে, ২০২১ ১১:৪৭ অপরাহ্ণ
মানিকগঞ্জে ৪২ কেজি গাঁজা উদ্ধার, নারীসহ গ্রেফতার দুই
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জে ৪২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

মঙ্গলবার বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের চান্দইর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে গাঁজা ও একটি সিএনজি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন,সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের চান্দইর গ্রামের সাদেকুর রহমানের স্ত্রী আকলিমা আক্তার (২৫) এবং একই ইউনিয়নের বাঙ্গালা গ্রামের মৃত দাঘু মিয়ার ছেলে মোঃ উজ্জল হোসেন (৩০)।

এদিকে মঙ্গলবার রাত ৮টার সময় প্রেস ব্রিফিং-এর মাধ্যমে র‌্যাব-৪ এর মানিকগঞ্জ অঞ্চলের আঞ্চলিক কোম্পানী কমান্ডার উনু মং বিষয়টি নিশ্চিত করেন।
এসময় তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের চান্দইর গ্রামের সাদেকুর রহমানের বাড়ীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে তাদের দেয়া তথ্য মতে তাদেরই ঘরের ভেতর থেকে স্কস্টেপ মোড়ানো ২ কেজি ওজনের ২১টি প্যাকেটে গাঁজা উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ১৬লক্ষ ৮০ হাজার টাকা। এসময় গাঁজা বহনের একটি সিএনজি ও একটি মোবাইল সেট জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কৌশলে আকলিমার স্বামী সাদেকুর রহমান ও একই ইউনিয়নের পাঞ্চনখাড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে নুর হোসেন পালিয়ে যায়। এরাও এই মাদকের সাথে জড়িত ছিল এবং এরা সবাই মাদক ব্যবসায়ী।
র‌্যাবের পক্ষ্য থেকে এদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার