Top
সর্বশেষ

শ্যামনগরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু

২২ মে, ২০২১ ১২:১৭ অপরাহ্ণ
শ্যামনগরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ৯ নং সোরা হরিশখালী গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু হয়েছে।

শুক্রবার (২১ মে) বেলা ১১টায় উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের পাখিমারা এলাকায় এ ঘটনা ঘটে। তারা সম্পর্কে চাচাতো বোন।

পানিতে ডুবে নিহত শিশুরা হচ্ছে, গাবুরার হরিশখালী গ্রামের মনিরুল গাজীর কন্যা মুন্নী খাতুন (৫) ও শরিফুল ইসলামের কন্যা জিম খাতুন (৬)। তারা ব্রতী সংস্থার ৯ নং সোরা পশ্চিমপাড়া পাঠশালাতে শিশু শ্রেণীতে পড়ে।

স্থানীয়রা জানিয়েছে, তাদের পরিবারের সাথে তারা পদ্মপুকুর পাখিমারা গ্রামে চাচার বিবাহ অনুষ্ঠানে যায়। এক পর্যায়ে দুই পরিবারসহ বিবাহ গোসল করার সময় দুই বোন একত্রে নিখোঁজ হয়।

অনেক খোঁজাখুঁজি করে পুকুর হতে গুরুতর অসুস্থ অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ মোঃ হাইকুল ইসলাম তাদেরকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শ্যামনগর থানা পুলিশ পরিদর্শক কাজী মোঃ শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মুন্নী ও জিম নামের দুই শিশু পানিতে ডুবে মারা যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মানবিক দিক বিবেচনা করে লাশ দুইটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করে। সন্ধ্যার পরে শিশুদের লাশ দাফন করা হয়। এই মর্মান্তিক দুর্ঘটনায় পরিবারসহ অত্র এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার