Top
সর্বশেষ

ঝিকরগাছায় যুবকের মরদেহ উদ্ধার

২২ মে, ২০২১ ৫:০৪ অপরাহ্ণ
ঝিকরগাছায় যুবকের মরদেহ উদ্ধার
যশোর প্রতিনিধি :

যশোরের মনিরামপুরের পিয়ার হোসেন আকাশ (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ঝিকরগাছা থানা পুলিশ।

শুক্রবার (২১মে) দিবাগত রাত সোয়া একটার দিকে ঝিকরগাছা- বেনাপোল সড়কের গদখালী বেলতলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত পিয়ার হোসেন মনিরামপুর উপজেলার মাহমুদকাটি গ্রামের ভ্যানচালক আব্দুল মোতালেব ভুট্টোর ছেলে। সে পেশায় দিনমজুর ছিলেন। নিহতের দেহে একাধিক কালো দাগ রয়েছে। তার নাক দিয়ে রক্ত ও মুখ দিয়ে ফেনা ঝরছিল।

স্বজনদের দাবি-পিয়ার হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করে লাশ ফেলে রাখা হয়। নিহতের বাবা আব্দুল মোতালেব বলেন, শুক্রবার সকালে বেনাপোলের কাগজপুকুর এলাকায় বড় বোন ফাতেমা খাতুনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় আমার ছেলে। এরপর রাত সোয়া একটার দিকে ঝিকরগাছা পুলিশের মাধ্যমে ওর দুর্ঘটনায় আহত হওয়ার খবর পাই। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার ছেলের লাশ পড়ে আছে। আব্দুল মোতালেব আরো বলেন, আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরানো হয়েছে। পরে রাতে তাকে খুন করা হয়। আমার বাড়ির পাশের লোকই শক্র। তারা এ কাজ করতে পারে। তবে স্পষ্ট করে কারও নাম বলতে চাননি আব্দুল মোতালেব।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ওসি আব্দুল রাজ্জাক বলেন, রাত সোয়া একটার দিকে আমার ওই যুবকের মরদেহ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে হত্যার পর মরদেহ ফেলে গেছে দুর্বত্তরা। কারণ ছেলেটি পাশের উপজেলার বাসিন্দা। গভীর রাতে তার এ এলাকায় আসার কোন কারণ নেই। লাশ উদ্ধার করে আজ শনিবার (২২মে) সকালে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত পুলিশ এঘনায় জড়িত কাউকে আটক করতে পারেনি। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে বলেও জানান ওসি।

শেয়ার