Top
সর্বশেষ

চাঁদপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ, ৩ যুবক আটক

২২ মে, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
চাঁদপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ, ৩ যুবক আটক
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরে বোনের বাড়িতে বেড়াতে যাবার পথে সপ্তম শ্রেণির এক কিশোরীকে (১৪) বাগানে নিয়ে গণধর্ষণ করা হয়। এই ঘটনায় কিশোরীর মায়ের দায়ের করা মামলায় কয়েক ঘন্টার মধ্যে অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২১ মে) রাতে হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নের পাড়াবগুলা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন, রাকিব (১৯), শাহাজালাল (১৯) ও মোহাম্মদ হাসান (১৮)। ২২ মে শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন  হাইমচর থানার ওসি মো. মাহাবুবুর রহমান মোল্লা।

এর আগে ২০ মে সন্ধ্যায় ইউনিয়নের পাড়াবগুলা গ্রামে এই ঘটনা ঘটে। এ বিষয়ে কিশোরীর মা বাদী হয়ে হাইমচর থানা নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, কিশোরী নিজ বাড়ি রায়পুর উপজেলার ঝাউডুগি এলাকা থেকে অভিযুক্ত হাসানের অটোরিক্সায় চড়ে বৃহস্পতিবার সন্ধ্যায় তার বোনের বাড়ি দক্ষিণ পাড়াবগুলা যাচ্ছিল। ওই সময় বাড়ির কাছাকাছি পৌঁছলে তাকে জোরপূর্বক রাস্তার পাশে একটি সুপারি বাগানে নিয়ে রাত ভর পালাক্রমে ধর্ষণ করে ৩ যুবক।

কিশোরীর মা জানান, শনিবার সকালে আমার মেয়েকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে আসা হয়। আমি ন্যায় বিচার দাবি করছি।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে হাইমচর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মেয়েটি চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার