Top
সর্বশেষ

যশোরে ৬ টি হাত বোমাসহ আটক ১

২২ মে, ২০২১ ৭:৩৪ অপরাহ্ণ
যশোরে ৬ টি হাত বোমাসহ আটক ১
যশোর প্রতিনিধি :

যশোর শহরের চাঁচড়ার মোমিন পাড়া এলাকা থেকে ৬ টি হাতবোমাসহ মোঃ অকিল উদ্দিন ওরফে তুষার নামে এক সন্ত্রাসীকে  আটক করেছে র‌্যাব।

শনিবার (২২ মে) ভোর ৫ টা দিকে তাকে আটক করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা। আটক মোঃ অকিল উদ্দিন ওরফে তুষার (৩৩) চাঁচড়া দারোগা বাড়ি মোড় এলাকার মৃত মোজাহার আলীর ছেলে।

র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এম সারোয়ার হুসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এক দল সন্ত্রাসী,  সন্ত্রাসী কর্মকান্ড করার উদ্দেশ্যে  চাঁচড়া মোমিন পাড়া এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে মোমিনপাড়ার ৬৫ নং চাঁচড়া ভাতুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  ১০-১৫ গজ পূর্ব দিকে  মোঃ সেলিম মিয়ার চৌচালা টিনের ঘরের উত্তর পাশে ইটের রাস্তার উপর অভিযান পরিচালনা করে অকিল উদ্দিনকে আটক করে র‌্যাব। পরে তার দখল হতে একটি সাদা রংয়ের বাজার ব্যাগের মধ্যে রক্ষিত কালো কসটেপ দ্বারা মোড়ানো ছোট তিনটি ও বড় তিনটি  সহ সর্বমোট ছয়টি  হাত বোমা উদ্ধার করে র‌্যাব।

আটক অকিল উদ্দিনকে কোতয়ালী থানায় হস্তান্তর সহ ১৯০৮ বিস্ফোরক উপাদানাবলী আইন(সংশোধন/২০০২) এর ধারায় মামলা করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

শেয়ার