Top
সর্বশেষ

গোয়ালন্দ থেকে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

২৩ মে, ২০২১ ৭:২২ অপরাহ্ণ
গোয়ালন্দ থেকে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন থেকে ঘরের আড়ার ঝুলন্ত অবস্থায় মোঃ রিমন মন্ডল (১৪) নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। তার পিতার নাম আক্কাস মন্ডল। সে পেশায় মাটি বহনকারী ড্রাম ট্রাক চালকের হেল্পার।

রোববার (২৩শে মে) দিবাগত রাতে ইউনিয়নের হারেজমিয়া পাড়ার নিহত ব্যক্তির নিজ বাড়ি উক্ত ঘটনা ঘটে।
নিহত রিমনের মামা সাত্তার মোল্লা জানান,রিমন প্রতিদিনের ন্যায় রাত ১০ টার সময় খেয়ে দেয়ে নিজের রুমে ঘুমাতে যায়। পরদিন রবিবার ভোরের দিকে রাস্তায় ট্রাক দাড় করিয়ে তার ড্রাইভার রিমনের নাম ধরে ডাকতে থাকেন। এ সময় রিমনের বাড়ির লোক জন রিমনের সাড়া না পেয়ে ঘরের দরজার সামনে গিয়ে ডাকাডাকি করতে থাকে। তাতেও সাড়া না পেয়ে বাড়ির লোক জন ঘরের দরজার ভেঙে ভিতরে প্রবেশ করে। এ সময় তারা রিমনের লাশ ঝুলন্ত দেখে দ্রুত নিচে নামায়।

তবে এই অপমৃত্যুর কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। পরিবারের পক্ষথেকে কেউ কোন অভিযোগ করে নাই। তার এ অকাল মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। রিমন ২ ভাই ১ বোনের মধ্যে ছোট।

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবি বলেন, প্রাথমিক ভাবে একে আত্নহত্যা বলে মনে হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং সে আলোকে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার