Top
সর্বশেষ

মেডিক্যাল কলেজ ও হৃদরোগ ইনস্টিটিউট করতে চান শামীম ওসমান

২৪ মে, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
মেডিক্যাল কলেজ ও হৃদরোগ ইনস্টিটিউট করতে চান শামীম ওসমান
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জে একটি মেডিক্যাল কলেজ এবং হৃদরোগ ইনস্টিটিউট করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন এমপি শামীম ওসমান। তিনি বলেছেন, দুই জেলা মিলিয়ে যতো টাকা বরাদ্দ পায়, ফতুল্লা উপজেলার জন্য তার চেয়েও বেশি আনতে পেরেছি। ১৭৬ কোটি টাকার কাজ হবে। রাস্তাঘাট, ড্রেন হয়ে যাবে।

আমার মনে হয় না আর কোনো কাজ বাকি থাকবে। এখন নারায়ণগঞ্জে একটি মেডিক্যাল কলেজ ও হার্ট ইনস্টিটিউট করতে চাই। গত রোববার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলায়াতনে ৪২ জন গ্রাম পুলিশের মধ্যে পোশাক ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেন, আমাদের সাবধান থাকতে হবে। ভারতের মতো যদি আমাদের হয় তাহলে বাঁচার পথ নেই। কারণ আমাদের চিকিৎসা সরঞ্জাম নেই। আমরা যতোদিন আছি, স্বাস্থ্য সচেতন থাকবো। সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরিফা জহুরার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আ.লীগের সাধারণ সম্পাদক শওকত আলী প্রমুখ।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই গ্রাম পুলিশদের ঈদ উপহার হিসেবে ব্যক্তিগত অর্থ থেকে ৪২ জনের প্রত্যেককেই ১০ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দেন এমপি শামীম ওসমান। একইসঙ্গে উপজেলা পরিষদের সকল কর্মচারীদের ঈদ উপহার দিবেন বলেন ঘোষণা দেন তিনি।

শেয়ার