Top
সর্বশেষ

দর্শনা হয়ে এক সপ্তাহে দেশে ফিরলেন ৫৪৭ জন, করোনা শনাক্ত ৯

২৪ মে, ২০২১ ৬:৪৪ অপরাহ্ণ
দর্শনা হয়ে এক সপ্তাহে দেশে ফিরলেন ৫৪৭ জন, করোনা শনাক্ত ৯
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গার দর্শনা চেকপোস্ট দিয়ে গত এক সপ্তাহে দেশে ফিরেছেন ভারতে আটকেপড়া ৫৪৭ জন বাংলাদেশি। তাদের মধ্যে করোনা শনাক্ত হয়েছে নয়জনের।

এদিকে, রোববার (২৩ মে) সকাল থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত দেশে ফিরেছেন আরও ৮৮ জন। দর্শনা চেকপোস্টে পৌঁছালে তাদের হেলথ স্ক্রিনিং ও করোনাভাইরাস পরীক্ষা করা হয়। এর মধ্যে একজনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।এরপর সব প্রক্রিয়া শেষে সেখান থেকে ৮৭ জনকে নির্ধারিত পরিবহনযোগে চুয়াডাঙ্গা যুব উন্নয়ন অধিদফতর, সদর হাসপাতাল ও স্থানীয় তিনটি আবাসিক হোটেলে নেয়া হয়েছে।

সেখানে তারা ১৪ দিনের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকবেন। আর করোনা আক্রান্ত ব্যক্তিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। দর্শনা জয়নগর চেকপোস্টের ইমিগ্রেশন ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম বলেন, রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ৮৮ জন বাংলাদেশি দেশে ফিরেছেন।

এ নিয়ে গত এক সপ্তাহে দর্শনা চেকপোস্ট দিয়ে মোট ৫৪৭ জন বাংলাদেশি দেশে ফিরলেন এবং মোট করোনা শনাক্ত হয়েছেন নয়জন।জেলা করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপ-কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন বলেন, আজ ৮৮ জন দেশে ফিরেছেন। তাদের মধ্যে একজনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে।

শেয়ার