Top
সর্বশেষ

ফেনী থেকে অপহৃত দুই কিশোরী উদ্ধার, আটক ২

২৪ মে, ২০২১ ৮:২৪ অপরাহ্ণ
ফেনী থেকে অপহৃত দুই কিশোরী উদ্ধার, আটক ২
ফেনী প্রতিনিধি :

ফেনীর দাগনভূঞা উপজেলার কৃষ্ণরামপুর দুলামিয়া কটনমিলের সামনে থেকে অপহৃত দুই কিশোরীকে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানার কেদারখিল এলাকায় থেকে সোমবার (২৪ মে) দুপুরে র‌্যাব উদ্ধার করেছে। এসময় র‌্যাব জনৈক হোসেনুজ্জামানের ভাড়াটিয়া রাজুর ঘর থেকে ২ অপহরনকারীকে আটক করে।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে র‌্যাব জানতে পারে এক ব্যক্তির মেয়ে ও তার বোনের ১৫ ও ১৭ বছরের দুই কিশোরী মেয়েকে ফেনীর দাগনভূঞা উপজেলার কৃষ্ণরামপুর দুলামিয়া কটনমিলের সামনের রাস্তার উপর থেকে রবিবার অপহরণ করে নিয়ে যায় দুই ব্যক্তি। অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে র‌্যাবের একটি দল তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে দক্ষিন কেদারখিলস্থ, ৮ নং ওয়ার্ড, ১ নং সৈয়দপুর ইউপি, থানা সীতাকুন্ড, জেলা চট্টগ্রাম হোসেনুজ্জামানের ভাড়াটিয়া রাজুর ঘর থেকে দুই অপহৃতকে উদ্ধার করে।

অপহরণে অভিযুক্ত দাগনভূইয়া উপজেলার মো. জায়েদুল ইসলাম আকাশ (২২) মোমারিজপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও রাকিব হোসেন (২০) রামপুর জলিল বেপারির বাড়ির মো. ইউসুফের ছেলে।

আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, দুই কিশোরী তাদের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় পরস্পর যোগসাজসে অপহরণ করে। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনীর দাগনভূঞা থানায় এজাহার দায়ের করেছেন।

শেয়ার