Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কাতারের পথে বাংলাদেশ

২৮ মে, ২০২১ ৪:৫৫ অপরাহ্ণ
কাতারের পথে বাংলাদেশ

পূর্বনির্ধারিত সময়ের দুই দিন আগে কাতারের উদ্দেশে রওনা হয়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এক বিজ্ঞপ্তিতে জামাল ভূঁইয়াদের দেশ ছাড়ার খবর নিশ্চিত করেছে।

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপ বাছাই খেলতে শুক্রবার (২৮ মে) সকাল ১১টায় কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে চড়েন জেমি ডের ছাত্ররা। দোহায় আগামী ৩ জুন আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। পরে ৭ ও ১৫ জুন ভারত ও ওমান তাদের প্রতিপক্ষ।

কাতারে পৌঁছানোর পর বিমানবন্দরেই সবার করোনা পরীক্ষা হবে, রিপোর্টের ফল নেগেটিভ হলেই অনুশীলন শুরু করতে পারবেন জামাল-তপুরা।

এই সফরের জন্য কদিন আগে ২৫ জনের দল ঘোষণা করেছিলেন জেমি। কিন্তু সেখান থেকে দুজন বাদ পড়েছেন। মোহাম্মদ ইব্রাহিম করোনায় আক্রান্ত, আর মাহবুবুর রহমান সুফিলও পজিটিভ বলে শোনা যাচ্ছে। এই দুজন কাতারগামী দলের সঙ্গী হতে পারেননি। ২৩ জন ফুটবলারসহ মোট ৩২ সদস্যের দল কাতার গেছেন।

বাংলাদেশ স্কোয়াড: রাসেল মাহমুদ লিটন, আনিসুর রহমান জিকো, শহিদুল আলম, তপু বর্মন, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, রিয়াদুল হাসান রাফি, রিমন হোসেন, হাবিবুর রহমান সোহাগ, মেহেদী হাসান মিঠু, জামাল ভূঁইয়া, তারিক কাজী রায়হান, মোহাম্মদ ইমন, মাশুক মিয়া জনি, মোহাম্মদ আব্দুল্লাহ, সোহেল রানা, মতিন মিয়া, বিপলু আহমেদ, রাকিব হোসেন, মোহাম্মদ জুয়েল, মানিক হোসেন মোল্লা, মেহেদী হাসান ও সুমন রেজা।

শেয়ার