Top

গলায় ফাঁস দিয়ে কলেজ শিক্ষকের আত্মহত্যা

২৯ মে, ২০২১ ৬:৪৩ অপরাহ্ণ
গলায় ফাঁস দিয়ে কলেজ শিক্ষকের আত্মহত্যা
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর সদর উপজেলার জিলানী চিশতী কলেজের সমাজকল্যাণ বিভাগের প্রভাষক মো. নুরুল বাতেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শনিবার (২৯ মে) ভোরে সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের পশ্চিম মান্দারী গ্রামে ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে কি কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিলেন তার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। মো. নুরুল বাতেন ২ মেয়ে ও ১ পুত্র সন্তানের জনক।

চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক মো: আওলাদ হোসেন জানান, আমরা ঘটনাস্থল থেকে প্রভাষক মো. নুরুল বাতেনের মরদেহ উদ্ধার করেছি। তিনি কি কারণে আত্নহত্যা করেছেন তার অনুসন্ধান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

কলেজের অধ্যক্ষ মো. হারুনুর রশিদ বলেন, ঘটনাটি দু:খজনক ও মর্মান্তিক। প্রভাষক বাতেন অত্যন্ত মেধাবী শিক্ষক ছিলেন। কি কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিলেন তার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তবে দীর্ঘদিন তিনি অসুস্থ ছিলেন। তার একটি পা অপারেশন করা হয়। সেখান থেকে তিনি পা নিয়ে দুশ্চিন্তা করতেন। পরে সকালে খবর পাই তিনি নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবদুর রশিদ জানান, তিনি একটি দুর্ঘটনায় এক্সিডেন্ট হয়ে দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। এতে অতিরিক্ত হতাশা থেকে এই আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

শেয়ার