Top

সিরাজগঞ্জে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

০১ জুন, ২০২১ ২:৫৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের রায়গঞ্জ ও সদর উপজেলায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৩১ মে) রাতে অভিযান চালিয়ে রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা এলাকা এবং সদর উপজেলার খোড়ারগাঁতী গ্রাম থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-রায়গঞ্জ উপজেলার শিবপুর গ্রামের মোঃ ফরজ আলীর ছেলে মোঃ তমেজ উদ্দিন শেখ (৪৮), একই গ্রামের আজগর আলীর ছেলে মোঃ শহিদুল ইসলাম (২৭) ও সদর উপজেলার খোড়ারগাতী গ্রামের মৃত কাজিম উদ্দিন শেখের ছেলে মোঃ আমজাদ আলী শেখকে (৫২)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মোঃ মানিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস আই আরিফুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা এলাকায় সোমবার (৩১ মে) রাতে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মোঃ তমেজ উদ্দিন শেখ ও মোঃ শহিদুল ইসলামকে গ্রেফতার করেছে। এরপর চান্দাইকোনা থেকে ডিবি পুলিশের দলটি সদর উপজেলার খোড়ারগাঁতী গ্রামে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আমজাদ আলী শেখকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার