Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফার্মেসিতে পেমেন্ট বিকাশ করলেই ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

০২ জুন, ২০২১ ৪:১২ অপরাহ্ণ
ফার্মেসিতে পেমেন্ট বিকাশ করলেই ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক
নিজস্ব প্রতিবেদক :

দেশজুড়ে ২০০টি ফার্মেসিতে ওষুধ ও চিকিৎসা সামগ্রী কিনে পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক মাসে ৫০ টাকা করে দুইমাসে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

১ জুন চালু হওয়া অফারটি চলবে ৩১ জুলাই, ২০২১ পর্যন্ত। একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ২৫ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। সর্বোচ্চ ২টি লেনদেন করতে পারবেন প্রতি মাসে। অফারটি পাওয়া যাবে বিকাশ অ্যাপ থেকে পেমেন্ট করে।

বিকাশ অ্যাপের হোম স্ক্রিন থেকে সরাসরি কিউ আর কোড স্ক্যান করে অথবা অ্যাপের হোম স্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকন থেকে মার্চেন্ট নম্বর টাইপ করে পেমেন্টের পরিমান ও বিকাশ পিন দিয়ে লেনদেনটি সম্পন্ন করা যাবে।

৫% ক্যাশব্যাক অফারের বিস্তারিত এবং এই ক্যাম্পেইনের আওতাভুক্ত ফার্মেসিগুলোর নাম-ঠিকানা জানা যাবে https://www.bkash.com/bn/offers_pharmacy ওয়েবসাইটে।

শেয়ার