Top

স্বাস্থ্যমন্ত্রীর মায়ের কুলখানি, স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

০৪ জুন, ২০২১ ৫:৫১ অপরাহ্ণ
স্বাস্থ্যমন্ত্রীর মায়ের কুলখানি, স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
মানিকগঞ্জ প্রতিনিধি :

সাবেক মন্ত্রী, ঢাকা সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মরহুম কর্ণেল (অব:) এ মালেক এর সহধর্মিনী এবং স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের মাতা ফৌজিয়া মালেকের কুলখানী উপলক্ষে আত্নার মাগফেরাত কামনায় স্মৃতিচারণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ জুন) দুপুরে মানিকগঞ্জের সদর উপজেলার গড়পাড়াস্থ শুভ্র সেন্টারে এ কুলখানী, স্মৃতি চারণ ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

এসময় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, তার স্ত্রী বিডি থাই গ্রুপের চেয়ারম্যান শাবানা মালেক, বোন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. রুবিনা হামিদ, ছেলে মানিকগঞ্জ চেম্বারের সভাপতি রাহাত মালেক, মেয়ে মানিকগঞ্জ ডায়াবেটিস সমিতির সহ সভাপতি সিনথিয়া মালেক, সাবিরা মালেকসহ পরিবারের অন্যান্যরাও মরহুমা ফৌজিয়া মালেকের কুলখানিতে উপস্থিত ছিলেন।

দোয়া খায়েরের পূর্বে মা ফৌজিয়া মালেকের জীবদ্দশায় জীবন যাপনের উপর স্মৃতি চারণ করতে গিয়ে এক পর্যায়ে মন্ত্রী কান্নায় ভেঙে পড়েন। এসময় তিনি বলেন, আম্মা বেঁচে থাকা অবস্থায় প্রতিদিন খোজ খবর রাখতেন। ঢাকা থেকে যখন গ্রামের বাড়ী গড়পাড়ায় আসতাম তখন মোবাইলে যোগাযোগ রাখতেন। ‘এখন মা নেই, মায়ের কাছ থেকে আর কোনোদিন ফোন আসবে না।’ আগে তেমনটা না বুঝলেও এখন বুঝি যার মা এই পৃথিবীতে নেই তার যে অভাগা আর কেউ নেই।

এসময় তিনি কুলখানিতে আগত অতিথিদের কাছে মা ফৌজিয়া মালেকের জন্য বিশেষ দোয়া করতে অনুরোধ জানান।

এছাড়াও অন্যান্যের মধ্যে স্বাস্থ্যশিক্ষা সচিব লোকমান হোসেন, জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহ সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি লিয়াকত আলী ভান্ডারী, সদর উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

কুলখানিতে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার।

শেয়ার