Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

৫২ গজ দূর থেকে গোল করে জেতালেন চেক রিপাবলিককে

১৪ জুন, ২০২১ ৯:৫১ অপরাহ্ণ
৫২ গজ দূর থেকে গোল করে জেতালেন চেক রিপাবলিককে

প্যাটট্রিক শিক। বায়ার লেভারকুসেনে খেলা ২৫ বছর বয়সী চেক রিপাবলিকান ফরোয়ার্ড। ইউরোয় নিজেদের প্রথম ম্যাচেই নজর কেড়ে নিলেন সবার। দুর্দান্ত খেললেন। জোড়া গোল করলেন। তার এই জোড়া গোলেই স্কটল্যান্ডকে ২-০ গোলে হারিয়ে ইউরোয় শুভ সূচনা করেছে চেক রিপাবলিক।

গ্লাসগোর হ্যাম্পডেন পার্কে খেলা। স্বাগতিক স্কটল্যান্ডের মুখোমুখি চেক রিপাবলিক। ২৩ বছর পর বড় কোনো টুর্নামেন্টের ময়দানে ফিরে এসেছে স্কটিশরা। এ কারণে তাদের মধ্যে একটা উৎসব উৎসব ভাব বিরাজ করছিল।

কিন্তু তাদের সেই ফিরে আসাটা সুখকর হলো না। প্যাটট্রিক শিকের দুর্দান্ত ফুটবল নৈপূণ্যের সামনে সব উৎসব-আমেজ উড়ে গেলো স্কটিশদের।

সবচেয়ে বড় কথা, দ্বিতীয় যে গোলটি প্যটট্রিক শিক করেছেন, সেটা ৫২ গজ দুর থেকে নেয়া দুর পাল্লার একটি শট। সেই শটটি গিয়ে সোজা প্রবেশ করে স্কটল্যান্ডের জালে। বিস্ময়কর এই গোলেই সবার নজর কেড়ে নিয়েছেন চেক রিপাবলিকান এই স্ট্রাইকার।

শেয়ার