Top

মাগুরায় মসজিদের ভেতরে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

২০ জুন, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
মাগুরায় মসজিদের ভেতরে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া গ্রামে মসজিদের মধ্যে স্কুল শিক্ষক আলাউদ্দিন হোসেন পাখিকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত ৩ জনকে আটক করেছে পুলিশ। আজ রবিবার (২০ জুন) দুপুরে পুলিশ তাদের গ্রেফতার করে।

নিহত আলাউদ্দিন হোসেন পাখি মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া উত্তর পুর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

গত শনিবার (১৯ জুন) বিকালে পাখি মাস্টার স্থানীয় মসজিদে আসরের নামাজ পড়তে গেলে মসজিদের মধ্যেই পেছন থেকে তার উপর হামলা চালায় তারই প্রতিবেশি কয়েকজন। হামলায় গুরুতর আহত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাতেই তার মৃত্যু হয়।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক নাথ জানান, পাখি মাস্টার বর্ষার পানি ঠেকাতে নিজের পুকুরের পাড়ে মাটি দিয়ে বাধ তৈরি করে। এ ঘটনায় বিপাকে পড়ে তার কয়েকজন প্রতিবেশি। পুকুরের পাড় উঁচু করে দেওয়ায় বর্ষার পানি তাদের উঠোনে জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়। এ ঘটনা নিয়ে উভয় পক্ষের উত্তেজনা চলছিল। যার জের ধরেই এই হত্যাকাণ্ড সংঘঠিত হয়েছে বলে তিনি জানান।

নিহত পাখি মাস্টারের স্ত্রী শাহিদা বেগম, মেয়ে সনিয়া সহ পরিবারের সদস্যরা এই হত্যাকাণ্ডের জন্যে প্রতিবেশি কুদ্দুস মোল্যার ছেলে রাসেলসহ আরও বেশ কয়েকজনকে দায়ি করে থানায় লিখিত অভিযোগ করেছে।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস বলেন, নতুন করে হামলা ভাংচুর এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ইতোমধ্যে লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে। তবে ঘটনায় জড়িত থাকার অভিযোগে মূল আসামি সহ মোট ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের নাম সোহেল,কামরুল ও রাশেল।

শেয়ার