Top

খুলনায় আরও ১১ জনের মৃত্যু

২২ জুন, ২০২১ ১:০৫ অপরাহ্ণ
খুলনায় আরও ১১ জনের মৃত্যু

আরও ১১ জনের মৃত্যু হয়েছে খুলনায় করোনা ডেডিকেটেড হাসপাতালে। মঙ্গলবার (২২ জুন) সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। মারা যাওয়া ১১ জনের মধ্যে খুলনা করোনা হাসপাতালে সাত জন, গাজী মেডিক‌্যাল হাসপাতালে তিন জন ও জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে একজনের মৃত্যু হয়েছে।

খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছেন ২২ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৪ জন। এছাড়া হাসপাতালে ভর্তি রয়েছেন ৩২ জন। এরমধ্যে ১৯ জন পুরুষ ও ১৩ জন নারী। ১৩০ শয্যার করোনা হাসপাতালে সকাল ৮টা পর্যন্ত ১৪৯ জন রোগী ভর্তি ছিল। যার মধ্যে রেডজোনে ৯৮ জন, ইয়ালোজোনে ১৩ জন, এইচডিইউতে ১৮ জন এবং আইসিইউতে ২০ জন চিকিৎসাধীন।

খুলনা মেডিক‌্যাল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, সোমবার (২১ জুন) রাতে খুমেকের পিসিআর মেশিনে ৩৭৬ জনের নমুনা পরীক্ষায় ১৭৭ জনের করোনা পজিটিভ এসেছে। খুলনার ৩২৬ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৮০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এছাড়া বাগেরহাটে ১১ জন, সাতক্ষীরায় তিনজন, যশোরের পাঁচজন, নড়াইলে তিনজন, কুমিল্লার একজন, বরগুনার একজন, নাটোরের একজন ও টাঙ্গাইলের একজন রয়েছেন।

খুলনার সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বলেন, ‘খুলনায় মঙ্গলবার (২২ জুন) করোনা শনাক্তের হার ৫০ শতাংশ।’

শেয়ার