Top

রিকশাযাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ

২২ জুন, ২০২১ ৬:৩৩ অপরাহ্ণ
রিকশাযাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় দেবরকে নিয়ে বাজার করতে এসে এক নারী (৩০) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মো. রবিউল ইসলাম (৩৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের পাইনাদী মধ্যপাড়া (সুলতানের মোড়) এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত রবিউল ইসলাম রংপুরের কোতোয়ালি সদরের আব্দুর রহিমের ছেলে। তিনি পাইনাদী মধ্যপাড়া এলাকার মিরাজুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী তার দেবরকে নিয়ে অভিযুক্ত রবিউলের রিকশায় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে চিটাগাংরোড এলাকায় বাজার করতে আসেন। পরে চিটাগাং রোডের ডাচ বাংলা ব্যাংকের মোড়ে এসে রিকশাচালক রবিউল তাদের মধ্যকার কথাবার্তা রেকর্ড করে রেখেছে বলে ভয় দেখিয়ে পাইনাদী মধ্যপাড়া সুলতানের মোড় এলাকায় জিয়ার রিকশার গ্যারেজে নিয়ে যায়। গ্যারেজে রিকশা রেখে তাদেরকে আব্দুল হালিমের ভবনের নির্মাণাধীন ৫ম তলায় নিয়ে যায়। পরে দেবরকে হুমকি দিয়ে ওই নারীকে ধর্ষণ করে রবিউল।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই ফয়সাল আলম জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার