Top

ঝিকরগাছায় ৪৮০ পিস ইয়াবা সহ আটক ১

২৬ জুন, ২০২১ ৫:৩৮ অপরাহ্ণ
ঝিকরগাছায় ৪৮০ পিস ইয়াবা সহ আটক ১

যশোর প্রতিনিধি:

যশোরের ঝিকরগাছা থেকে ৪৮০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ আজিজুর রহমান ওরফে রিয়ন নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। গত কাল সন্ধ্যা সোয়া ৬ টার দিকে তাকে মাদক সহ আটক করে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা। আটক অজিজুর রহমান (২৩) ঝিকরগাছা উপজেলার বারাকপুর গ্রামের মোঃ রবিউল ইসলামের ছেলে।

আজ শনিবার(২৬ জুন) দুপুরে র‌্যাবের এক প্রেস রিলিজের মাধ্যমে এ সব তথ্য জানানো হয়। প্রেস রিলিজে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ঝিকরগাছা উপজেলার বোধখানা মাধ্যমিক বিদ্যালয় মোড়স্থ খাদিজা মেডিসিন কর্ণারের সামনের পাঁকা রাস্তার উপর এক দল মাদক বিক্রেতা মাদক বিক্রির উদ্দেশ্যে সেখানে অবস্থান করছে ।

এমন সংবাদের ভিত্তিতে যশোর র‌্যাব-৬ সিপিসি-৩ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসানের নেতৃত্বে সন্ধ্যা সোয়া ৬ টার দিকে সেখানে অভিযান চালিয়ে ৪৮০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ আজিজুর রহমান ওরফে রিয়নকে হাতেনাতে আটক করে র‌্যাব। এসময় তার ব্যবহৃত একটি মোবাইল ফোনও জব্দ করে র‌্যাব।

আটক মাদক বিক্রেতা আজিজুর রহমানকে মাদক আইনে মামলা দিয়ে ঝিকরগাছা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয় র‌্যাবের এই প্রেস রিলিজে।

শেয়ার