Top
সর্বশেষ

পাংশায় জীনের বাদশা নামধারী ধর্ষক সবুর আটক

২৭ জুন, ২০২১ ৫:১২ অপরাহ্ণ
পাংশায় জীনের বাদশা নামধারী ধর্ষক সবুর আটক

রাজবাড়ী:

রাজবাড়ীর পাংশা উপজেলা ধীন প্রানপুর থেকে জীনের বাদশা নামধারী, আত্নগোপনকারী, ছদ্দবেশী ধর্ষক সবুর মন্ডল (সবুজ)  (৪০) কে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ। সবুর রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের প্রাণপুর গ্রামের মৃত ভোলা প্রামাণিকের ছেলে।

গত (২৬ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার এস,এম শাকিলুজ্জামান এর নিদ্দের্শক্রমে সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা নেতৃত্বে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান ও অন্যান্য অফিসার উক্ত অপরাধীর বাড়ির সামনের পাকা রাস্তার পূর্ব দিক থেকে পলায়ন কালে গ্রেফতার করে।

আজ রবিবার (২৭ জুন) দুপুর ১২ টা প্রেস রিলিজে উল্লেখ্য করে, গ্রেফতার কৃত জীনের বাদশা সবুজ মন্ডল জীনের  সাহায্যে পুরো পরিবারকে বড় লোক বানানোর প্রলোভন দেখিয়ে নবম ও দশম শ্রেণীতে পড়ুয়া দুই জন ছাত্রীকে ধর্ষণ করিবার উদ্দেশ্যে সু-কৌশল অবলম্বন করিতে থাকে।

তারই ধারাবাহিকতায় গত (২৯ মে) সন্ধ্যা ৯ টার সময় বাদী মেয়েকে লইয়া আসামীর বসত বাড়ীর পশ্চিম পাশে শওকতের আম বাগানের মধ্যে নিয়া অভিনব কায়দায় জীনের আসোর বসাইয়া নবম শ্রেণির ছাত্রীকে ভয়ভীতি প্রদর্শন করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

পুনরায় (১ জুন) সন্ধ্যা সাড়ে ৮ টায় আসামী ২য় মামলার বাদীর বসত বাড়িতে গিয়ে দশম শ্রেণির ছাত্রীকে ভয়ভীতি প্রদর্শন করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

যার প্রেক্ষিতে গত মঙ্গলবার রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন ট্যাইবুনাল আদালতে নবম শ্রেণীর ছাত্রীর বাবা এবং দশম শ্রেণীর ছাত্রীর বোন বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী /৩) এর ৯(১) ধারায় পৃথকভাবে দুইটি মামলা দায়ের করে।

উক্ত ঘটনার বিষয়টি এলাকায় জানাজানি হলে আসামী নিজের দাড়ি কাটিয়ে রুপ পরিবর্তন করিয়া আত্নগোপন করেন। আসামীকে গ্রেফতার করার জন্য পাংশা মডেল থানা পুলিশ বিভিন্ন থানা এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে। এমতাবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারি যে, আসামী (২৬ জুন) রাতে তাহার পরিবারের সহিত দেখা করার জন্য তাহার নিজ বাড়িতে আসতে পারে। পরে আসামী তাহার পরিবারের সহিত দেখা করে তার বাড়ির সামনের পাকা রাস্তার পর্ব দিক দিয়ে পালিয়ে যেতে গেলে সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

শেয়ার