Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আইএফআইএল-এর নতুন চেয়ারম্যান এস. এম. বখতিয়ার আলম

৩০ জুন, ২০২১ ৬:১৯ অপরাহ্ণ
আইএফআইএল-এর নতুন চেয়ারম্যান এস. এম. বখতিয়ার আলম

ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেষ্টমেন্ট লিমিটেড (আইএফআইএল) এর পরিচালনা পর্ষদ এর চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এস. এম. বখতিয়ার আলম।

গত ২৮ জুন, ২০২১ তারিখে অনুষ্ঠিত প্রতিষ্ঠানটির ২৮৫তম পরিচালনা পর্ষদের সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। জনাব এস. এম. বখতিয়ার আলম আইএফআইএল এর একজন উদ্যোক্তা পরিচালক।

ইতিপূর্বে তিনি অত্র প্রতিষ্ঠানের বোর্ড, নির্বাহী ও অডিট কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ১৯৭৪ সনে প্রফিসি ফার্নিশার্স প্রতিষ্ঠা করেন এবং পরবর্তীতে দেশের প্রথম ১০০% রপ্তানীমুখী ফার্নিচার প্রতিষ্ঠান প্রফিসি ফার্নিশার্র্স লিমিটেডও প্রতিষ্ঠা করেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি অনার্সসহ এমএসসি ডিগ্রী অর্জন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আজীবন রেজিষ্ট্রার্ড গ্রাজুয়েট এবং ঢাকা ক্লাবের স্থায়ী সদস্য। তিনি ইষ্টার্ন ইউনিভার্সিটির সাবেক চেয়ারম্যান, প্রতিষ্ঠাতা ট্রেজারার ও বর্তমান বোর্ড অব ট্রাস্টির একজন সদস্য। এছাড়াও তিনি বেশকিছু শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষক। জনাব বখতিয়ার আলম অলাভজনক প্রতিষ্ঠান ‘হিল বাংলাদেশ ফাউন্ডেশন’এর চেয়ারম্যান এবং বাংলাদেশ মুক্তিযুদ্ধ জাদুঘর-এর একজন চার্টার্ড সদস্য।

 

শেয়ার