Top
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে করোনায় মৃত্যু ৪

০৭ জুলাই, ২০২১ ১২:০১ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে করোনায় মৃত্যু ৪
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃত্যু এখন ১০৪। একদিনে নতুন শনাক্ত ১০৮। জেলায় মোট শনাক্ত ৪০৮৭।
মঙ্গলবার সকাল ৮ টা থেকে আজ বুধবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৪ জন করোনা রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এনিয়ে ঠাকুরগাঁও জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১০৪ জনে।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে ১০৮ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ২২৫ জনের। শনাক্তের হার ৪৮ শতাংশ। সদর উপজেলাতেই প্রতিদিন সবচেয়ে বেশি করোনা সংক্রমিত রোগী শনাক্ত হচ্ছে। ১০৮ জন নতুন শনাক্ত রোগীর মধ্যে সদরেই রয়েছে ৪৪ জন।

সিভিল সার্জন আরও জানান, নতুন ১০৮ জন আক্রান্তদের মধ্যে রয়েছে সদরে ৪৪ জন, বালিয়াডাঙ্গীতে ১৩ জন, পীরগঞ্জে ২৪ জন, রাণীশংকৈলে ২০ জন এবং হরিপুরে ০৭ জন।

সদরে মারা গেছেন এক জন, রাণীশংকৈলে দুই জন এবং হরিপুরে এক জন। ঠাকুরগাঁও জেলায় সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা এখন ৪০৮৭ জন, যাদের মধ্যে ২৬০৬ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন।

এদিকে জেলা ও উপজেলা প্রশাসন প্রায় প্রতিদিনই করোনা সংক্রমণ প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন। জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান জানান, মঙ্গলবার ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্থানে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৮ টি মামলায় বিভিন্ন জনকে মোট ১০ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে।

শেয়ার