Top
সর্বশেষ

পৌর মেয়রের বাড়িতে অভিযান, অস্ত্র-ইয়াবাসহ কোটি টাকা উদ্ধার

০৭ জুলাই, ২০২১ ২:৪৭ অপরাহ্ণ
পৌর মেয়রের বাড়িতে অভিযান, অস্ত্র-ইয়াবাসহ কোটি টাকা উদ্ধার
রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ও দুই ভাতিজাকে আটক করেছে পুলিশ। এসময় ওই বাড়ি থেকে চারটি বিদেশি পিস্তল, নগদ ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, ইয়াবা, হেরোইন ও গাজা উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) রুবেল আহমেদ।

তিনি জানান, বাঘা থানায় গতকাল মঙ্গলবার (৬ জুলাই) একটি মামলার ঘটনায় পুলিশ পৌর মেয়রের বাড়িতে অভিযানে যায়। এসময় বাড়িটিতে তল্লাশি চালালে ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, ১৮ লাখ টাকার দুইটি চেক, একটি বিদেশী পিস্তালসহ চারটি আগ্নিয়াস্ত্র, ৪৩টি গুলি, চারটি ব্যবহৃত গুলির খোসা পাওয়া গেছে। আগ্নিয়াস্ত্রের মধ্যে পিস্তল ছাড়া দুইটি বন্দুক ও একটি ওয়ান শার্টার গান রয়েছে।

এছাড়া ২০ পিস ইয়াবা (২০০ গ্রাম), গাঁজা ১০ গ্রাম এবং ৭ গ্রাম হেরোইন পাওয়া যায় মেয়রের বাড়ি থেকে। এসময় মেয়র মুক্তার আলীকে পাওয়া যায়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই পালিয়ে যায়।

তবে বাড়িতে থাকা তার স্ত্রী জেসমিন আকতার এবং দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় আইনগত পদক্ষেপের প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

গত পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে ভোট করায় মঙ্গলবার রাত ৯টার দিকে পৌরসভা স্বেচ্ছাসেবক লীগ কমিটির উপদেষ্টা প্রভাষক মনোয়ার হোসেন মজনুর বাড়ীতে হামলা চালায় মেয়র মুক্তার আলী। এ সময় মজনুকে মারপিট ও বাড়ি ভাংচুর করা হয়। রাতেই মজনু থানায় একটি অভিযোগ দায়ের করে। এই অভিযোগের প্রেক্ষিতে রাতেই পুলিশ মেয়রের বাড়িতে অভিযান চালায়।

শেয়ার