Top
সর্বশেষ

রূপগঞ্জকান্ডে নিহত মুরসালিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

১২ জুলাই, ২০২১ ২:০৫ অপরাহ্ণ
রূপগঞ্জকান্ডে নিহত মুরসালিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান
দিনাজপুর প্রতিনিধি :

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল হতে নারায়নগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড লিমিটেডে অগ্নিকান্ডে নিহত মোরসালিনের পরিবারকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের পক্ষ থেকে দুই লক্ষ টাকার আর্থিক সহায়তা দেয়া হয়েছে।

সোমবার (১২ জুলাই) বেলা ১১টায় নিহত মোরসালিনের গ্রামের বাড়ি দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার আব্দুলপুর ইউনিয়নের দক্ষিণ সুকদেবপুরে তার পরিবারের নিকট দুই লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়। এসময় শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনস্ত কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের দিনাজপুর অঞ্চলের উপমহাপরিদর্শক মোস্তাফিজুর রহমান, শ্রম পরিদর্শক সুদীপ্ত রায়, লেবার ইন্সপেক্টর জুলফিকার আলী, আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুরের শ্রম কর্মকর্তা শাহিনুর ইসলাম ও হুমায়ুন কবীর উপস্থিত ছিলেন। নিহত মোরসালিনের পরিবারের পক্ষে তার পিতা আনিছুর রহমানের কাছে চেক হস্তান্তর করা হয়। এসময় নিহত মোরসালিনের মাতা মোকসেদা বেগম ও পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়নগঞ্জের রূপগঞ্জের হাশেম ফুড এন্ড বেভারেজ কোম্পানিতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় ৫২ জনের মৃত্যু ঘটে। সেই মৃত্যুর তালিকায় নাম রয়েছে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার মোরসালিন ইসলাম (২২)। এদিকে শনিবার রাতেই নিহত মোরসালিনের লাশ তার গ্রামের বাড়িতে পৌঁছালে বাড়ির পাশে পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

শেয়ার