Top
সর্বশেষ

সিরাজগঞ্জে আধিপত্য নিয়ে পৃথক দুটি সংঘর্ষ গ্রেপ্তার ৭, আহত ৩৫

২৬ জুলাই, ২০২১ ৭:৪৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে আধিপত্য নিয়ে পৃথক দুটি সংঘর্ষ গ্রেপ্তার ৭, আহত ৩৫
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর উপজেলার পৃথক দুটি স্থানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৫ নারীসহ কমপক্ষে ৩৫ জন আহত হয়েছে। এদের মধ্যে ২ নারীসহ ১৯ জনকে সিরাজগঞ্জ সদর ও বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে।

সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী এ তথ্য নিশ্চিত করে জানান, এলকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিরাজগঞ্জ পৌর এলাকার একডালা পূর্ণবাসন ও কোবদাস পাড়া মহল্লাবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ ভাংচুর ককটেল বিষ্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সোমবার সকালে ওই ২ মহল্লাবাসীর মধ্যে আবারো সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে ৪ নারীসহ ২৩ জন। সংঘর্ষকারীরা অগ্নিসংযোগের ঘটনাসহ ৫ টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেদম লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে আবারো সংঘর্ষের আশংকায় সেখানে দাঙ্গা পুলিশ মোতায়েন জোরদার করা হয়েছে। রোববার সকালে সংঘর্ষের ঘটনায় ওই ২ মহল্লার ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর উপজেলার হাট সারুটিয়া ও মুলিবাড়ি গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ১ নারীসহ ১২ জন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এখানেও আবারো সংঘর্ষের আশংকায় পুলিশ মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার