Top

চুয়াডাঙ্গায় করোনায় ৬ জনের মৃত্যু

০১ আগস্ট, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
চুয়াডাঙ্গায় করোনায় ৬ জনের মৃত্যু
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জেলায় করোনা ভাইরাস কোভিড-১৯ এ গত ২৪ ঘণ্টায় করোনায় দুজন এবং উপসর্গ নিয়ে আরও চারজন মারা গেছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ১৮০ জনে। এর মধ্যে চুয়াডাঙ্গাতে মারা গেছেন ১৬৩ জন এবং জেলার বাইরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ১৭ জন।

এদিন নতুন করে আরও ৫২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৪৬ জনে। শনিবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৩ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হলেন ৪ হাজার ১৭ জন। এছাড়া জেলা স্বাস্থ্য বিভাগ কয়েকদিন ধরে নমুনা সংগ্রহ করা কমিয়ে দেওয়ায় শনাক্তের সংখ্যাও কমেছে। সেইসঙ্গে চুয়াডাঙ্গায় করোনায় মৃত্যুর সংখ্যাও কিছুটা কমছে।

শনিবার (৩১ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গার সিভিল সার্জন এএসএম মারুফ হাসান জনান, বর্তমানে চুয়াডাঙ্গায় শনাক্তকৃত সক্রিয় রোগী ১ হাজার ৮৪৯ জন। এর মধ্যে হাসপাতালে ৮৪ জন এবং বাড়িতে রয়েছেন ১ হাজার ৭৬৫ জন। ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে দুজন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন চারজন।

শনিবার রাতে স্বাস্থ্য বিভাগের কাছে ২১৪টি নমুনার ফলাফল আসে। এর মধ্যে ৫২ জনের শরীরে করোনা শনাক্ত হয়। ৫২ জনের মধ্যে চুয়াডাঙ্গা সদরে ১৯ জন, আলমডাঙ্গায় আটজন, দামুড়হুদায় ১১ জন এবং জীবননগরের ১৪ জন রয়েছেন। এ নিয়ে মোট ফলাফল পাওয়া গেছে ২ হাজার ১০১ জনের।

শেয়ার