Top

মাথার চুল উপড়ে ফেলে স্ত্রীকে তালাক

০২ আগস্ট, ২০২১ ১১:১০ পূর্বাহ্ণ
মাথার চুল উপড়ে ফেলে স্ত্রীকে তালাক
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই কন্যা সন্তানের জননী স্ত্রীকে মাথার চুল উপড়ে ফেলে নির্যাতন শেষে মুখে তিন তালাক দিয়েছেন পাষন্ড এক স্বামী। অসুস্থ ওই গৃহবধু মাহাফুজা খাতুনকে (৩০) কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চর মহেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনকারী স্বামী জগন্নাথপুর ইউনিয়নের চর মহেন্দ্রপুর গ্রামের মৃত ময়না শেখের ছেলে আলিম শেখ (৪০)।

নির্যাতনের শিকার দুই সন্তানের জননী গৃহবধু মাহাফুজা খাতুন জানান, টিউবওয়েল মেরামত করাকে কেন্দ্র করে তার স্বামী সাহেব আলী তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করলে তিনি এর প্রতিবাদ করেন। নির্যাতনের সময় পাষন্ড স্বামী তার চুলের মুঠি ধরে টেনে নির্যাতন চালাতে থাকেন। পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করার আগেই নির্যাতনে তার চুল গোড়া থেকে উঠে যায়। নির্যাতনের এক পর্যায়ে স্বামী তাকে মুখে তিন তালাক দেন। ওই গৃহবধু আরো জানান, এ ঘটনার এক মাস পূর্বে স্বামী কাইচি দিয়ে তার মাথার চুল কেটে দিয়েছিলেন। সে সময় নির্যাতনের কারণে তিনি বাবার বাড়িতে চলে এসেছিলেন। পরবর্তীতে ব্র্যাক এনজিওর মধ্যস্থতায় তিনি স্বামীর ঘরে ফিরে যান।

নির্যাতনের বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি লোক মুখে শুনেছি। তবে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার