Top

ডাকাতি মামলার আসামিসহ ১১ জন আটক

০৪ আগস্ট, ২০২১ ৪:৪৮ অপরাহ্ণ
ডাকাতি মামলার আসামিসহ ১১ জন আটক
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

সোনারগাঁয়ে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাতি ও মাদক মামলার ১১ জন আসামি আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার গভীর রাতে বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে আটককৃতদের বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন – গাইবান্ধার সর্দারহাট কালারচিপার মৃত বয়েজ উদ্দিনের ছেলে আব্দুল কুদ্দুস শেখ সেলিম (৪৫), বন্দর উপজেলার শান্তিনগর এলাকার আলমগীর হোসেনের ছেলে মো. সাদ্দাম (২৬) ও মো. রমজান (২৩), একই এলাকার আমজাদ হোসেনের ছেলে মো. আসাদ (২২), সোনারগাঁয়ে নানাখী এলাকার জালাল উদ্দিনের ছেলে শাহ আলম (৪০), একই উপজেলার দৌলরদী এলাকার আয়াত আলীর ছেলে মোহাম্মদ আলী (৪১), কলতাপাড়া গ্রামের আবু সাঈদের ছেলে নবী হোসেন (৩৬), একই গ্রামের সামছুল হকের ছেলে আব্দুল সালাম (৩৪)। আড়াইহাজার থানার বালিয়াপাড়া এলাকার মতি মোক্তারের ছেলে মো. ইমন খান (২০), উৎরাপুর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে গোলাম রসুল (২২), নরসিংদীর মাদবদী এলাকার আবু কালামের ছেলে পারভেজ (২৫)।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, বিশেষ অভিযানে ডাকাতি ও মাদক মামলার ১১জন আসামি আটক করা হয়েছে। আটককৃতদের বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার