Top

আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

০৫ আগস্ট, ২০২১ ১২:২১ অপরাহ্ণ
আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে হারুনুর রশিদ (৪৫) নামের এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বটের পুকুর এলাকায় গতকাল বুধবার রাত সাড়ে আটটার দিকে তাকে কুপিয়ে হত্যা করে।

আহত গোস্ত ব্যবসায়ী হারুনুর রশিদ বসিকপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। পথ ধর্মপুর গ্রামের বরকানদাস বাড়ির মৃত আবুল হোসেনের পুত্র। এবং রাজনীতির পাশাপাশি মাংস ব্যবসা করতেন।

পুলিশ সুপার ড. এইচ এম কামরুলজ্জামান জানায়, হারুনুর রশিদ রাত সাড়ে আটটার দিকে বটের পুকুর পাড়ে নামায পড়া শেষে মসজিদের সামনের এলাকায় দোকানে বসে টেলিভিশনে খেলা দেখছিলেন। এসময় একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে। পরিস্থিতি বুঝে লোকজন সরে গেলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে ফেলে রেখে যায়। দুর্বৃত্তদের খুঁজে বের করতে দুটি বিশেষ টিম গঠন করা হয়েছে। দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

আহতের ভাগিনা স্বপন জানায়, মামার সাথে কারো বিরোধ নেই। কি কারনে দুর্বৃত্তরা বোমা ফাটিয়ে উপরদিকে গুলি করে মামাকে কুপিয়ে হত্যার করে। তা আমাদের জানা নেই। পরে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে তিনি মৃত্যু বরণ করেন।

শেয়ার