Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মিনিস্টারে ঈদ সালামি অফারের সময় বাড়ল

০৫ আগস্ট, ২০২১ ৭:৩১ অপরাহ্ণ
মিনিস্টারে ঈদ সালামি অফারের সময় বাড়ল

করোনাকালীন গ্রাহকদের কথা চিন্তা করে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেওয়া ঈদ সালামি অফারের সময় বাড়িয়েছে মিনিস্টার গ্রুপ।

২০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট অফারসহ মিনিস্টারের প্রতিটি পণ্য ক্রয় করে গ্রাহক পাবে সর্বোচ্চ নগদ ১ লাখ টাকা জেতার সুযোগ।

এছাড়া প্রতিটি পণ্য ক্রয়ে অন্যান্য নিশ্চিত পুরস্কার তো থাকছেই। অনলাইন ও শো-রুমগুলোতে এ অফার চলবে আগামী ৩১ আগস্ট পর্যন্ত।

০ শতাংশ ডাউন পেমেন্টেই মিনিস্টার এসি পাচ্ছে গ্রাহকরা। তার সঙ্গে থাকছে ২ মাস ফ্রি ব্যবহার করার সুযোগ।

যেটি ব্যবহারের পর ক্রেতার সন্তুষ্টি অর্জন হলেই কিস্তিতে কিংবা নগদ মূল্যে পরিশোধ করতে পারবে।
মহামারির কারণে দেশে চলমান ‘লকডাউনে’ গ্রাহকদের কথা মাথায় রেখে অনলাইন কেনাকাটার ব্যবস্থা করেছে মিনিস্টার।

সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের সব পণ্য। তার সঙ্গে আরও থাকছে মিনিস্টারের সব পণ্যের ওপর সহজ কিস্তি সুবিধা ও বিশাল ডিসকাউন্ট এবং নিশ্চিত উপহার।

এছাড়া মিনিস্টার পণ্যের ওপরে চলমান রয়েছে পুরান দিলে নতুন মিলে (এক্সচেঞ্জ) অফার। এ অফারে যেকোনো পুরাতন টিভির বদলে নেওয়া যাবে নতুন মিনিস্টার টিভি। শুধু টিভি-ই নয় মিনিস্টারের ফ্রিজ ও এসির ওপর রয়েছে এ অফার। তাছাড়া অনলাইনের পাশাপাশি নিকটস্থ মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে মিনিস্টারের উৎপাদিত হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য। বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন https://ministerbd.net এ ঠিকানায় কিংবা কল করুন ০৯৬০৬৭০০৭০০ এ নম্বরে। দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এ সুবিধা।

শেয়ার