Top

চাঁপাইনবাবগঞ্জে নিহত ১৭ জনের বাড়িতে চলছে শোকের মাতম

০৫ আগস্ট, ২০২১ ৭:৪৭ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে নিহত ১৭ জনের বাড়িতে চলছে শোকের মাতম
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় বজ্রপাতে ১৭জনের মৃত্যু ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে নিহতদের বাড়িতে চলছে শোকের মাতম। এদিকে আহতদের মধ্যে নতুন করে আর কেউ মারা যায়নি। স্বজনরা রাতেই নিহতদের দাফন কাজ সম্পন্ন করেছে।

নিহতরা হলেন, বজ্রপাতে নিহতরা হলেন, বরের বাবা চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর ইউনিয়নের জনতার হাট গ্রামের শরিফুল ইসলাম (৪২), দুলাভাই সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের গোঠাগ্রামের মো. সোহবুল (৩৫), ফুফু চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের জৈটকাপাড়া গ্রামের বেলিয়ারা বেগম (৩৪), ফুফা টিপু সুলতান (৪০), নানা নারায়ণপুর ইউনিয়নের মহারাজনগর ডাইলপাড়া গ্রামের মো. তোবজুল (৭০), নানি জমিলা বেগম (৬০), খালা ল্যাতন বেগম (৪৫), খালাতো ভাই মো. বাবলু (২২), মামা মো. সাইদুল (৪০), মামি টকিয়ারা বেগম (৩০), মামাতো ভাই মো. বাবু (১৫)। সূর্য্যনারায়ণপুর গ্রামের মো. কালুর ছেলে মো. আলম (৪৫), মো. মোস্তফার ছেলে মো. পাতু (৪০), বরের চাচাতো ভাই সূর্য্যনারায়ণপুর গ্রামের ধুলু মিয়ার ছেলে মো. সজিব (২২), মো. সাহালাল ওরফে বাবুর স্ত্রী মোসা. মৌসুমী (২৫), সুন্দরপুর গ্রামের সেরাজুল ইসলামের ছেলে আসিকুল ইসলাম (২৪) ও ফেরিঘাটের লোক শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের দক্ষিণপাকা গ্রামের মৃত সহবুলের ছেলে মো. রফিকুল (৬০)।

বৃহস্পতিবার সকালে সদর উপজেলার সূর্য নারায়নপুর গ্রামে বর আল মামুনের নানার বাড়িতে গিয়ে দেখা যায়, তার নানা তবজুল ইসলামসহ তার পরিবারের ৬জন নিহত হওয়ায় বাড়িতে চলছে শোকের মাতম। তবজুল ইসলামের বাড়ির সামনেই নিহত ৬জনের লাশ দাফন করা হয়েছে।

এই বাড়িতে অবস্থানরত নিহত তবজুলের নাতনি সেলিনা খাতুন জানান, এঘটনায় তার স্বামী সইবুর, তার পিতা শরিফুল ইসলাম পাতু, নানা-নানি, মামা-মামি ও খালাসহ ৭জন এই মর্মান্তিক ঘটনার শিকার হয়েছেন। এখন তার আশ্রয়স্থল না থাকায় তিনি পরিবারের জন্য সরকারি সহায়তা কামনা করেছেন।

অপরদিকে একই ইউনিয়নের ডাইলপাড়া গ্রামে বর আল মামুনের বাড়িতে গিয়ে দেখা যায় সেখানেও চলছে শোকের মাতম। আল মামুন তার পিতাসহ ১৭জন স্বজনকে হারিয়ে
পাগলপ্রায়। স্বামীকে হারিয়ে বিলোপ করছেন তার মা। আল মামুন বলেন, আমার একটি আনন্দের দিনে আমার পরিবারের লোকজন যে আমাকে আনতে গিয়ে এভাবে মৃত্যুবরন করবে এতো আমার ধারনাই ছিলোনা। আমি কিভাবে কি করব মানে নিজেকে কন্টোল করতে পারছিনা।

গতকাল বুধবার নৌকাযোগে সদর উপজেলার নারায়নপুর থেকে বিয়ের অনুষ্ঠানে পার্শ্ববর্তী শিবগঞ্জ উপজেলার পাঁকা এলাকায় যাওয়ার সময় বজ্রপাতে ৫জন মহিলাসহ ১৭জনের মৃত্যু হয়।

শেয়ার