Top

বাড়ি ফাঁকা পেয়ে শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

০৬ আগস্ট, ২০২১ ১১:৩৯ পূর্বাহ্ণ
বাড়ি ফাঁকা পেয়ে শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে ১২ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এই ঘটনা পুলিশ ধর্ষণের অভিযোগে স্বাগর আহমেদ (১৮) নামের এক যুবককে অভিযোগের ১২ ঘন্টার মধ্যেই আটক করেছে।

এজহার সূত্রে জানা যায়, গত ৩ আগষ্ট মঙ্গলবার সকালে উপজেলার কায়েমপুর ইউনিয়নের কাশিনাথপুর গ্রামের মোঃ সাইফুল ইসলামের ৫ম শ্রেনী পড়ুয়া শিশু কন্যা (১২) কে একা বাড়িতে রেখে তার পিতা ও মাতা কিস্তির টাকা দিতে পার্শ্ববর্তী তালগাছিতে যায়। এ সময় বাড়ি ফাঁকা পেয়ে একই গ্রামের মো. মজনু মিয়ার পুত্র মো. স্বাগর আহমেদ (১৮) ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষন করে। সে সময় শিশুটির মা ঘরে ঢুকতেই ধর্ষক পালিয়ে যায়।

পরদিন গত ৪ আগষ্ট বুধবার ধর্ষিতা শিশুর মা বাদি হয়ে শাহজাদপুর থানায় একটি অভিযোগ দায়ের করলে এ দিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে শাহজাদপুর থানার এসআই আব্দুল মান্নান শাহজাদপুর উপজেলার বৃ-আঙারু গ্রাম থেকে ধর্ষক সাগর কে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান বলেন, ধর্ষনের অভিযোগ পেয়ে ধর্ষককে আটক করেছি। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ধর্ষিতাকে মেডিকেল করার জন্য সিরাজগঞ্জে পাঠানো হয়েছে।

গত কাল বৃহস্পতিবার দুপুরে ধর্ষক সাগরকে শাহজাদপুর উপজেলা আদালতে প্রেরন করা হয়েছে।

শেয়ার