Top

রাণীশংকৈলে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

০৬ আগস্ট, ২০২১ ২:৩৫ অপরাহ্ণ
রাণীশংকৈলে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার
ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার গোগর-পকম্বা পাকা রাস্তার পাশে ধানক্ষেত থেকে ৪ আগস্ট রাতে আসাদুল ইসলাম (৩০) নামে এক যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃত আসাদুল পীরগঞ্জ উপজেলার বীরহোলি ( গুড়িয়াপাড়া) গ্রামের জুমারউদ্দিনের ছেলে। সে বিবাহিত ছিল। মৃত আসাদুলের ভগ্নিপতি ও চাচাতভাই সুমন জানান, বুধবার বিকেলে আসাদুল মোটরসাইকেলযোগে পীরগঞ্জ শহরে তার বোনের বাড়িতে আসে। সন্ধ্যার দিকে সে মোবাইলে তার পরিচিত একজনের ফোন পেয়ে বোনের বাড়িতে মোটরসাইকেল রেখে বাইরে চলে যায়। কিন্ত ওই রাতে সে বাড়িতে ফেরেনি।

পরে পাশ্ববর্তী রাণীশংকৈল উপজেলার গোগর-পকম্বা রাস্তার পাশে ধানক্ষেতে লোকজন এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে। তারা স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কালামকে এ খবর দেয়। থানার ওসি এস এম জাহিদ ইকবাল সংবাদ পেয়ে ওই রাতেই ওসি এসআই খাজিমউদ্দিন ও সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। লাশের শরীরে প্রায় ২০/২৫টি আঘাতের চিহ্ন দেখা যায় যা ধারাল চাকুর আঘাত মর্মে এস আই খাজিমউদ্দিন নিশ্চিত করেন। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পরদিন বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, এএসপি ( সার্কেল) তোফাজ্জল হোসেন ও ওসিসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এনিয়ে এদিন মৃতের বাবা বাদি হয়ে রাণীশংকৈল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন মর্মে এসআই খাজিমউদ্দিন জানান।

তিনি জানান, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার