Top

টাঙ্গাইলে উদ্যোক্তাদের উই বৈঠক খানা অনুষ্ঠিত

০৭ আগস্ট, ২০২১ ১০:৫৩ পূর্বাহ্ণ
টাঙ্গাইলে উদ্যোক্তাদের উই বৈঠক খানা অনুষ্ঠিত
টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলে উদ্যোক্তা ও নব-উদ্যোক্তাদের নিয়ে উই বৈঠক খানা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ আগস্ট) বিকেলে টাঙ্গাইলের উদ্যোক্তাদের নিয়ে ভ্যার্চ্যুয়ালি উই বৈঠক খানার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ওমেন অ্যান্ড ইকমার্স ফোরামের (উই) এর সভাপতি নাসিমা আক্তার নিশা।

এসময় ট্রেনার হিসেবে উপস্থিত ছিলেন, ওমেন অ্যান্ড ইকমার্স ফোরামের (উই) এর মডারেটর ও রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবানের জেলা প্রতিনিধি শিরনী সুলতানা অরুনা।

উপস্থাপনায় ছিলেন- উই’র মডারেটর ও টাঙ্গাইল জেলা প্রতিনিধি নহরে জান্নাত মিষ্টি। সার্বিক সহযোগিতায় ছিলেন- উই’র সহ-জেলা প্রতিনিধি সুলতানা শামীমা নাসরিন, আফরিন সুলতানা শিল্পী, হাসান সরকার ছালেহীন, তাওহীদুল ইসলাম, শারমিন জিয়া প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন উই’র মডারেটর, ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি ও উই বৈঠক খানার আহবায়ক তানিয়া সুলতানা। তিনি বলেন, আজ উই বৈঠক খানার আয়োজনের তৃতীয় দিন সম্পন্ন হলো। অংশগ্রহনকারী জেলা ছিল টাঙ্গাইল। খুব সুন্দর ভাবে অনুষ্ঠানটি হয়ে গেল। পূর্বের দুটি আয়োজন হতে শিক্ষা গ্রহণ করে অনুষ্ঠানটি ছিল অনেক পরিনত। আশা করি সামনে আরও অনেক নির্ভূল অনুষ্ঠান উই টিমের দ্বারা সম্ভব হবে। উক্ত অনুষ্ঠানে প্রায় ২০০ জনের প্রাণবন্ত অংশগ্রহণ ছিল লক্ষনীয়।

প্রশিক্ষণ গ্রহণ, প্রশ্নোত্তর ও উই’র সভাপতি নাসিমা আক্তার নিশার উপস্থিতি এবং সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানকে করেছে সাফল্যমন্ডিত।

উল্লেখ্য, শুক্রবার (৬ আগস্ট) টাঙ্গাইলের উই বৈঠক খানার ৩য় দিন ছিল। বুধবার (৪ আগস্ট) থেকে শুরু হয়ে দেশব্যাপী ওমেন অ্যান্ড ইকমার্স ফোরামের (উই) উদ্যোক্তাদের নিয়ে ‘উই বৈঠকখানা’। চলতি বছরের অক্টোবর মাস পর্যন্ত চলবে এই বৈঠক খানা।

শেয়ার