Top

মানিকগঞ্জে আরও ১২ জনের মৃত্যু

০৭ আগস্ট, ২০২১ ৩:১৮ অপরাহ্ণ
মানিকগঞ্জে আরও ১২ জনের মৃত্যু

মানিকগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরনের সংখ্যা দাড়ালো ১২৩ জনে। নতুন মৃত ১২ জনের মধ্যে করোনা আক্রান্ত ছিলেন ১০ জন এবং করোনা উপসর্গ ছিল ২ জনের। সেই সাথে চব্বিশ ঘন্টায় ৬৯১টি নমুনা পরীক্ষা করে ১২৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

শনিবার (৭ আগস্ট) দুপু‌রে সিভিল সার্জন কার্যালয় এবং কোভিড ডেডিকেটেড হাসপাতাল কর্তৃপক্ষ উভয়েই এ তথ্য নিশ্চিত করেছেন।

মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট কোভিড ডেডিকেটেড হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কাজী এ কে এম রাসেল জানান, ‘গত ২৪ ঘণ্টায় আমাদের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ৮ জন রোগী। এদের মধ্যে কভিডে আক্রান্ত ছিলেন ৬ জন এবং অপর ২ জনের দেহে কভিডের উপসর্গ ছিল।’ এছাড়াও হাসপাতালে ৩৩৫ জন রোগী ভর্তি রয়েছেন যার মধ্যে পজিটিভ ১৩৮ জন এবং উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৯৭ জন।

অপরদিকে সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুন নাহার বন্যা জানিয়েছেন, কোভিড হাসপাতালে মারা যাওয়া ৮ জনের বাইরে গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত আরও চার জন মারা গেছেন।’

তিনি আরও জানান, মানিকগঞ্জ জেলায় এ পর্যন্ত ৩৪ হাজার ৮৬০টি নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছেন ৬ হাজার ১৫০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন তিন হাজার ৪৫৪ জন। এছাড়াও জেলা সদরে গত চব্বিশ ঘন্টায় আক্রান্ত হয়েছে ৭০ জন, সাটুরিয়ায় ১০ জন, দৌলতপুরে ০৩ জন, ঘিওরে ১৩ জন, শিবালয়ে ০২ জন, হরিরামপুরে ১৫ জন এবং সিংগাইর উপজেলায় ১০ জন ব্যক্তি।

শেয়ার