Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এক মাসেও পিএসজির জার্সিতে দেখা যাবে না মেসিকে!

১৪ আগস্ট, ২০২১ ১:৩০ অপরাহ্ণ
এক মাসেও পিএসজির জার্সিতে দেখা যাবে না মেসিকে!

সবার জানা, আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি এখন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) খেলোয়াড়। এরই মধ্যে দুই দিন পিএসজির হয়ে অনুশীলন করে ফেলেছেন মেসি। সবার আগ্রহের কেন্দ্রে এখন একটিই প্রশ্ন, পিএসজিতে মেসির অভিষেক কবে?

এরই মধ্যে ফ্রেঞ্চ লিগ ওয়ানে এক ম্যাচ খেলে ফেলেছে পিএসজি। আজ (শনিবার) স্ট্রাসবুর্গের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে তারা। তবে এই ম্যাচে দেখা যাবে না লিওনেল মেসিকে। শুক্রবারই পিএসজির পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে, শনিবারের ম্যাচটিতে নামবেন না মেসি।

তাহলে কবে পিএসজির জার্সিতে প্রথম ম্যাচ খেলবেন মেসি? এ বিষয়ে পিএসজির পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো তথ্য জানানো হয়নি। তবে ফুটবলভিত্তিক সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে সম্ভাব্য দুইটি তারিখের কথা। প্রথমটি ২৯ আগস্ট রেইমসের মাঠে আর পরেরটি ১২ সেপ্টেম্বর ক্লারমন্ত ফুটের বিপক্ষে ঘরের মাঠে ম্যাচটি।

গত মাসে কোপা আমেরিকা জেতার পর প্রায় এক মাসের বেশি সময় ধরে মাঠের বাইরেই রয়েছেন মেসি। তাই মূলত মেসির ম্যাচ ফিটনেস ফিরে পাওয়ার জন্যই অপেক্ষা করছে পিএসজি। ক্লাবের হয়ে আনুষ্ঠানিক প্রেজেন্টেশনের দিন এ বিষয়ে কথা বলেছিলেন মেসি নিজেও।

পাশাপাশি অন্য আরেকটি কারণের কথাও বলেছে স্প্যানিশ সংবাদমাধ্যম দিয়ারিও এএস। তাদের প্রতিবেদন মোতাবেক, আগামী ১২ সেপ্টেম্বর ক্লারমন্ত ফুটের বিপক্ষে যেহেতু ঘরের মাঠে ম্যাচ, তাই পূর্ণ গ্যালারিতে সমর্থকদের সামনেই মেসির অভিষেক করাতে পারে পিএসজি। আর তা হলে এখনও প্রায় এক মাস অপেক্ষা করতে হবে মেসিকে নতুন জার্সিতে দেখার জন্য।

মেসির ব্যাপারে পিএসজির কোচ মাউরিসিও পচেত্তিনো বলেছেন, ‘কোপা আমেরিকা ফাইনালের পর আজ (শুক্রবার) মেসির মাত্র দ্বিতীয় দিনের অনুশীলন ছিল। আমাদের পরিকল্পনা হলো সে কেমন বোধ করছে তা বুঝতে পারা। যাতে তাকে অভিষেক করানো যেতে পারে।’

শেয়ার