Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

শেষ পর্যন্ত ক্লাব পেতে যাচ্ছেন দিয়েগো কস্তা

১৫ আগস্ট, ২০২১ ৯:০১ অপরাহ্ণ
শেষ পর্যন্ত ক্লাব পেতে যাচ্ছেন দিয়েগো কস্তা

দিয়েগো কস্তা শেষ পর্যন্ত ক্লাব পেতে যাচ্ছেন। দেড় বছরের চুক্তিতে ব্রাজিলের অ্যাথলেটিকো মিনেইরোর সঙ্গে ২০২২ সালের ডিসেম্বর পর্যন্ত সই করেছেন এই স্প্যানিশ স্ট্রাইকার।

গত বছর শেষে লা লিগা চ্যাম্পিয়ন অ্যাথলেটিকো মাদ্রিদের সঙ্গে আলোচনার মাধ্যমে চুক্তি শেষ করেন কস্তা। এরপর ব্রাজিলের ক্লাবের হয়ে খেলা নিয়ে আলোচনা শোনা গেলেও কোন ক্লাবের সঙ্গে চুক্তি করেননি কস্তা। অবশেষে নিজের জন্মভূমিতে ফিরছেন এই স্প্যানিশ স্ট্রাইকার।

সোশ্যাল মিডিয়ায় খবরটি কস্তা নিজেই নিশ্চিত করেছেন। ব্রাজিল লিগের শীর্ষে থাকা দলেই তিনি যোগ দিতে চলেছেন। শোনা যাচ্ছে আজ রোববর তাঁর মেডিক্যাল টেস্ট হওয়ার পর আনুষ্ঠানিকভাবে মিনেইরো জার্সি হাতে তাঁকে প্রথমবার দেখা যাবে।

২০০৬ সালে পর্তুগালের ব্রাগাতে নিজের পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন কস্তা। তবে অ্যাথলেটিকোর হয়ে খেলার সুবাদেই বিশ্ব ফুটবলে পরিচিতি পান তিনি। ব্রাজিল জাতীয় দলের হয়ে দুটি ম্যাচ খেলার পরেও তাঁর মতে স্পেনের মানুষদের ভালবাসা ও তাঁর প্রতি দেখানো সম্মান দিতেই তিনি স্পেনের হয়ে আন্তর্জাতিক ফুটবল খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন।

অ্যাথলেটিকোর হয়ে দুইবার লা লিগার ও একবার ইউরোপা লিগ ও চেলসির হয়ে প্রিমিয়র লিগ জিতেছেন তিনি। এই প্রথম ইউরোপ ছেড়ে ব্রাজিলে খেলবেন তিনি।

শেয়ার