Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

২৮ আগস্ট দেশের বাজারে আসছে রিয়েলমি নারজো-৩০

২৪ আগস্ট, ২০২১ ৭:৫২ অপরাহ্ণ
২৮ আগস্ট দেশের বাজারে আসছে রিয়েলমি নারজো-৩০

২০২১ সালের ২য় প্রান্তিকে ক্যানালিসের সমীক্ষা অনুসারে, বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি| আগামী ২৮ আগস্ট দেশের বাজারে লঞ্চ করতে যাচ্ছে গেমিং পারফরমেন্স কিং রিয়েলমি নারজো ৩০। পাশাপাশি, লঞ্চ হতে যাচ্ছে সুপার প্রিমিয়াম ডিজাইন এবং আলট্রা লাইট রিয়েলমি বুক স্লিম ।

খুবই সুন্দর এবং ইউনিক ‘ভি রেসিং’ ডিজাইন ব্যাকশেলের ‘নারজো ৩০’ এই সিরিজের লেটেস্ট স্মার্টফোন। নারজো সিরিজটি রিয়েলমির গেমিং সিরিজ – নারজো ৩০ এর পাওয়ারফুল হেলিও জি সিরিজের গেমিং প্রসেসর এবং এর সুপার অপটিমাইজড গেমিং ফিচার গেইমিং এক্সপেরিয়েন্সকে আরও দ্রুত ও মসৃণ করে তুলবে। পারফরমেন্সের সাথে গতির সমন্বয় হলো ‘নারজো ৩০’ যা তরুণ গেমারদের জন্য ডিজাইন করা হয়েছে।

সুপার পারফরমেন্সের সাথে রয়েছে ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে, যা গেমিং এবং স্ক্রলিংকে করে তুলবে খুবই স্মুথ। এই ফোনে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ধারণক্ষমতার ব্যাটারির সাথে আছে ডার্ট চার্জিং সুবিধা, যার মাধ্যমে ব্যবহারকারীরা ডিভাইসটি মাত্র ২৬ মিনিটে ৫০ শতাংশ পর্যন্ত অনায়েসে চার্জ করতে পারবেন।

এতে আরও রয়েছে এআই ট্রিপল ক্যামেরা এবং সুপার নাইটস্কেপ, নাইট ফিল্টার ও আল্ট্রা ম্যাক্রো’র মতো অন্যান্য আরও অনেক আকর্ষণীয় ক্যামেরা ফিচার।

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সর্বদা তরুণদেরকে ‘ডেয়ার টু লিপ’ মন্ত্রে উদ্বুদ্ধ হয়ে তাদের সৃজনশীলতা প্রকাশ করতে উৎসাহ প্রদান করে। ২০২১ সালে আয়োজিত ফ্যানফেস্টে রিয়েলমি মোহাম্মদ ইব্রাহিম হোসেন (পাবজি এক্স নামে পরিচিত) গেমারের নিরলস প্রচেষ্টার গল্প তুলে ধরেছে। সকল বাধা-বিপত্তি সত্ত্বেও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একজন গেমার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য ইব্রাহিম ৭ বছরেরও বেশি সময় ধরে সংগ্রাম করেছেন। নিরবচ্ছিন্ন গেমিং অভিজ্ঞতার জন্য একটি ভাল গেমিং ডিভাইস অপরিহার্য এবং নারজো সিরিজটি মূলত চ্যাম্পিয়ন গেমারদের জন্য তৈরি করা হয়েছে।

এই ফোনের পাশাপাশি, রিয়েলমি প্রযুক্তি-সচেতন তরুণদের উত্পাদনশীলতা বাড়াতে ‘রিয়েলমি বুক’ লঞ্চ করতে যাচ্ছে। ১৪.৯ মিলিমিটার সুপার স্লিম ডিজাইনের রিয়েলমি বুক-এ আছে ইলেভেন জেনারেশনের ইন্টেল কোর প্রসেসর এবং ২কে ফুল ভিশন ডিসপ্লে। ৬৫ ওয়াট সুপার-ডার্ট চার্জার থাকছে। পাশাপাশি ব্যবহারকারীরা ১১ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ উপভোগ করতে পারবেন এবং ল্যাপটপের ডুয়াল-ফ্যান স্টর্ম কুলিং সিস্টেমের কারণে কোনও সমস্যা ছাড়াই দীর্ঘ সময় এই ডিভাইস ব্যবহার করা যাবে। এই দুটি ডিভাইস ছাড়াও রিয়েলমি বাডস ওয়ারলেস ২ নিও এবং পকেট ব্লুটুথ স্পিকার লঞ্চ করা হবে।

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। প্রতিষ্ঠানটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ডে হয়েছে তরুণ প্রজন্মের প্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি।

শেয়ার