Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে গরম দলবদলের বাজার

২৫ আগস্ট, ২০২১ ২:২৮ অপরাহ্ণ
কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে গরম দলবদলের বাজার

চলতি মৌসুম শেষেই কিলিয়ান এমবাপ্পের সঙ্গে পিএসজির চুক্তি শেষ হবে। কিন্তু, এখনই ফরাসি তারকাকে নিয়ে গরম দলবদলের বাজার। কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল, এমবাপ্পেকে পেতে চায় রিয়াল মাদ্রিদ। এবার আর গুঞ্জন নয়, সত্যি সত্যিই নাকি ১৬০ মিলিয়ন ইউরোতে এমবাপ্পেকে নেওয়ার প্রস্তাব দিয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা, স্কাই স্পোর্টসসহ বেশ কিছু গণমাধ্যম এমনটাই জানিয়েছে। যদিও দুই ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক কিছু জানানো হয়নি। স্পেনের ক্রীড়া দৈনিক মার্কার জানিয়েছে, এমবাপ্পেকে দলে পেতে এই প্রস্তাবই রিয়ালের প্রথম আনুষ্ঠানিক পদক্ষেপ। রিয়াল মাদ্রিদ আশা করছে যে, সামনের গ্রীষ্মেই তাদের স্বপ্ন বাস্তবায়িত হতে পারে। ট্রান্সফার উইন্ডোটি খোলা থাকবে ৩১ আগস্ট আগামী মঙ্গলবার পর্যন্ত।

অন্যদিকে, ফ্রান্সের ক্রীড়া প্রত্রিকা লেকিপ জানায়, রিয়াল প্রস্তাব দিলেও পিএসজির আগের অবস্থান থেকে কোনো পরিবর্তন হয়নি। এই মৌসুমের শেষ পর্যন্ত এমবাপ্পেকে ধরে রাখবে তারা। তবে, আগামী জুনেই এমবাপ্পের সঙ্গে পিএসজির চুক্তি শেষ হবে। এরপর ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। এমবাপ্পে তখন চাইলেই নতুন ক্লাবে যোগ দিতে পারবেন। তখন আর ট্রান্সফার ফি পাবে না পিএসজি। তাই লেকিপ বলছে, সামনের কদিনে ২০ কোটি ইউরোর প্রস্তাব পেলেই রাজি যেতে পারে পিএসজি। এমবাপ্পে অনেক দিন ধরেই পিএসজিতে। কিন্তু, ফ্রেঞ্চ লিগ ছাড়া তাঁকে দিয়ে তেমন কোনো সাফল্য পায়নি। তবুও পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি জানিয়েছিলেন, এমবাপ্পেকে ছেড়ে দেওয়ার কোনো ইচ্ছা নেই তাঁদের। তবে, শেষ পর্যন্ত মোটা টাকা পেলে মতে পরিবর্তন আসে কি না, সেটাই দেখার।

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিসিও রোমানো জানান, এই মৌসুমে হোক বা আগামী মৌসুম হোক রিয়াল মাদ্রিদে খেলতে নাকি মুখিয়ে আছেন এমবাপ্পে নিজেও। কারণ, এখন পর্যন্ত পিএসজিতে চুক্তি নবায়নের পথে আগাননি ফরাসি তারকা।

শেয়ার