Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বাজারে কোরিয়ান সুপার স্পাইসি নুডলস

২৯ আগস্ট, ২০২১ ৪:০০ অপরাহ্ণ
বাজারে কোরিয়ান সুপার স্পাইসি নুডলস

বাজারে ভিন্ন স্বাদের কোরিয়ান সুপার স্পাইসি নুডলস নিয়ে এলো মিস্টার নুডলস। মি. নুডলস-এর কোরিয়ান সুপার স্পাইসি নুডলসে ঝাল ও স্বাদের সমন্বয় করা হয়েছে। এতে ব্যবহার করা হয়েছে কোরিয়ান মশলা ও রেড চিলি। শনিবার সন্ধ্যায় রাজধানীর বাড্ডায়-এর প্রধান কার্যালয়ে পণ্যটির মোড়ক উন্মোচন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

অনুষ্ঠানে ইলিয়াছ মৃধা বলেন, মানসম্মত ও চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহের কারণে ভোক্তাদের ভালবাসার প্রিয় একটি ব্র্যান্ড মি. নুডলস। মি. নুডলস সবসময় ভোক্তার চাহিদার বিষয়টি বিবেচনায় নিয়ে আসছে এবং নিত্য নতুন পুষ্টিকর উপাদান ও বিভিন্ন ফ্লেভার যোগ করে নতুন ধরনের নুডলস বাজারে নিয়ে আসছে। এবারের নতুন পণ্যটির মধ্য দিয়ে ভোক্তাদের কোরিয়ান মশলা ও ঝালের স্বাদ নেওয়ার সুযোগ করে দেওয়া হয়েছে। আশা করছি, এটি ভোক্তাদের কাছে জনপ্রিয়তা পাবে।

মি. নুডলস-এর নির্বাহী পরিচালক এ কে এম মইনুল ইসলাম মইন বলেন, মি. নুডলস-এর কোরিয়ান সুপার স্পাইসি ৬২ গ্রামের প্রতি প্যাকের সর্বোচ্চ খুচরা মূল্য ধরা হয়েছে ২০ টাকা। এছাড়া চার ও আট পিসের ফ্যামিলি প্যাকের দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৭৫ ও ১৪০ টাকা। ডেইলি শপিংসহ বড় বড় সুপার স্টোর ও মুদি দোকানের পাশাপাশি ই-কমার্স সাইট অথবাডটকম থেকেও মি. নুডলসের কোরিয়ান সুপার স্পাইসি নুডলস পাওয়া যাবে।

অনুষ্ঠানে মি. নুডলস-এর ডেপুটি জেনারেল ম্যানেজার (বিপণন) তোষণ পাল, জেনারেল ম্যানেজার (সেলস) আহম্মেদ হালিম, অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (অপারেশন) ইমরান আলী ও অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার (বিপণন) রিয়াদুল ইসলামসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার